শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী মহানগর আ,লীগের নতুন কমিটি নিয়ে বিভ্রান্তকর সংবাদ প্রকাশ না করার আহব্বান

রাজশাহী মহানগর আ,লীগের নতুন কমিটি নিয়ে বিভ্রান্তকর সংবাদ প্রকাশ না করার আহব্বান

রাজশাহী মহানগর আ,লীগের নতুন কমিটি নিয়ে বিভ্রান্তকর সংবাদ প্রকাশ না করার আহব্বান

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর। দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি ও কেন্দ্রে দাখিলকৃত রাজশাহী মহানগরের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে কতিপয় স্বার্থন্বেষী মহলের অপতৎপরতার বিষয়ে উপস্থিত সাংবাদিকবৃন্দের সাথে বিভিন্ন বিষয় তুলে ধরেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

ডাবলু সরকার বলেন, আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, গত ০১ মার্চ বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সম্মেলনের পূর্ব হতে অদ্যবধি একটি স্বার্থন্বেষী মহল তাদের হীন স্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে অনলাইন ভিত্তিক কিছু নিউজ পোর্টালকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে সংগঠন ও সংগঠনের নেতৃবৃন্দের চরিত্র হনন করে আমাদের নেতৃবৃন্দের ব্যক্তিগত ও সংগঠনের ভাবমূর্তি বিনষ্টের হীন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও সাধারন সম্পাদক মো. ডাবলু সরকার পারষ্পরিক আলোচনার ভিত্তিতে রাজশাহী মহানগরের একটি পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে দাখিল করা হয়েছে। যা অনুমোদনের অপেক্ষায়। এই কমিটি জমা দেওয়ার পর একটি কুচক্রী মহল কমিটিতে অন্তর্ভূক্ত কিছু নেতৃবৃন্দকে নিয়ে মনগড়া গল্পকাহিনী সামাজিক যোগাযোগের মাধ্যম ও কিছু নিউজ পোর্টালে ছড়িয়ে দিয়ে দলের মধ্যে আত্মকলহ ও বিভ্রান্তি সৃষ্টির অপতৎপরতায় লিপ্ত রয়েছে।

ভবিষ্যতে ওই সমস্ত স্বার্থন্বেষী কুচক্রী মহলের সরবরাহকৃত ভিত্তিহীন সংবাদ আপনাদের নিউজ পোর্টালে প্রকাশিত না করার জন্য অনুরোধ জানান ডাবলু সরকার । তিনি আরও বলেন, রাজনৈতিক কর্মকান্ড ও দলীয় নেতৃবৃন্দের বিষয়ে কোন কিছু জানার থাকলে সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে জানার জন্য সাংবাদিকদের আহ্বান জানান এই নেতা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, মাহফুজুল আলম লোটন, সাবেক যুগ্ম সম্পাদক রেজাউল ইসলাম বাবুল, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, সাবেক আইন সম্পাদক অ্যাড. মুসাব্বিরুল ইসলাম, সদস্য রবিউল আলম রবি, মকিদুজ্জামান জুরাত, নগর শ্রমিক লীগের সভাপতি বদরুজ্জামান খায়ের, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকারসহ নগর আওয়ামী লীগের প্রমুখ নেতৃবৃন্দ ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্দ।

মতিহার বার্তা ডট কম: ০৬ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply