শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি উত্তাল রাজশাহীর ছাত্রসমাজ

ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি উত্তাল রাজশাহীর ছাত্রসমাজ

ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি উত্তাল রাজশাহীর ছাত্রসমাজ

এসএম বিশাল: ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে রাজশাহীতে মানববন্ধন বিক্ষোভ, অবস্থান কর্মসূচি পালন করেছে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। এই কর্মসূচিতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজশাহী মহানগরীর সাহেববাজার জিপোয়েন্টে এই আয়োজন করা হয়। এতে শিক্ষক- শিক্ষার্থী, বিভিন্ন কর্মজীবী মানুষ বক্তব্য দেন।

মানববন্ধন বিক্ষোভ, অবস্থান কর্মসূচি থেকে জানানো হয়, দেশের সব ধর্ষণের বিচার দ্রুত করতে হবে। বিচারহীণতার কারণে ধর্ষণ বেড়েই চলেছে। সকল ধর্ষণকে দ্রুত বিচারের আওতায় আনতে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। এছাড়া শিক্ষার্থীরা বিভিন্ন শ্লোগান সম্বলিত ব্যানার ও ফেস্টুন নিয়ে এই কর্মসূচি অংশগ্রহণ করেন। তাদের ব্যানার ও ফেস্টুনে লেখাছিলো- ‘আমার সোনার বাংলায় ঠায় নাই, নো রেপ, নিরাপদে থাকুক সকল মা-বোন, বন্ধ হোক ধর্ষণ।

মতিহার বার্তা ডট কম: ০৬ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply