শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে অসুস্থ বোনকে ডাক্তার দেখাতে গিয়ে দূর্বৃত্তদের হামলায় দুই ভাই আহত

রাজশাহী নগরীতে অসুস্থ বোনকে ডাক্তার দেখাতে গিয়ে দূর্বৃত্তদের হামলায় দুই ভাই আহত

রাজশাহী নগরীতে অসুস্থ বোনকে ডাক্তার দেখাতে গিয়ে দূর্বৃত্তদের হামলায় দুই ভাই আহত
রাজশাহী নগরীতে অসুস্থ বোনকে ডাক্তার দেখাতে গিয়ে দূর্বৃত্তদের হামলায় দুই ভাই আহত

রিয়াজ উদ্দিন: রাজশাহী নগরীতে বোনকে ডাক্তার দেখাতে গিয়ে দূর্বৃত্তদের হামলায় দুই ভাই আহত হয়েছেন।গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টায় নগরীর লক্ষীপুর অবস্থিত মেডিপ্যাথ ডায়াগনিস্ট সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বড় ভাই ইদ্রিশ আলী (৩৫) ও ছোট ভাই তৈয়ব আলী (২৫)। তাদের পিতার নাম মৃত আইয়ুব আলী। বাড়ি বোয়ালিয়া থানাধিন শিরোইল স্টেশনের পেছনের এলাকায়।

জানা যায়, নিজের অসুস্থ বোনকে ডাক্তার দেখাতে নগরীর লক্ষীপুরে অবস্থিত মেডিপ্যাথ ডায়াগনিস্ট সেন্টারে যান দুই ভাই। এ সময় লক্ষীপুর এলাকার জর্জ নামের এক যুবক টিন নিয়ে তাদের পাশ দিয়ে যাচ্ছিলেন। গায়ে টিনের আঘাত লাগার আশংকায় বড় ভাই ইদ্রিশ আলী ওই যুবককে বলে ভাই একটু দুরে দিয়ে যান। এতে ক্ষিপ্ত হন জর্জ নামের ওই দৃর্বৃত্ত যুবক। নিজের এলাকা বলে কথা। ডেকে নেন তার সঙ্গীদের। যেমন ভাবনা তেমন কাজ। ১৪/১৫জন দূর্বৃত্ত মিলে বড় ভাই ইদ্রিশ আলী ও ছোট ভাই তৈয়ব আলী নামের দুই ভাইকে বেধড়ক পিটিয়ে আহত করে তারা।

এ সময় ভাইদের বাঁচাতে অসুস্থ বোন আয়েশা (৩৫) এগিয়ে গেলে রেহাই মেলোনি তারও। টানা হেঁচড়া করে বোরখার হাতল ছেড়াসহ শ্লিলতাহানীর ঘটনা ঘটায় দূর্বৃত্তরা। পরে আহত দুই ভাইকে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে গতকাল বৃহস্পতিবার সন্ধায় নগরীর রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ইদ্রিশ আলী।

জানতে চাইলে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদাত হোসেন খান জানান, ইদ্রিশ আলী ও ছোট ভাই তৈয়ব আলী নামের দুই ভাইকে পিটিয়ে আহতের ঘটনায় থানায় অভিযোগে দায়ের করেছেন ভুক্তভোগী ইদ্রিশ আলী। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান ওসি। 

মতিহার বার্তা ডট কম – ০৯ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply