শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর বিনোদপুরে বিপুল পরিমান ফেনসিডিলসহ গ্রেফতার -১

রাজশাহীর বিনোদপুরে বিপুল পরিমান ফেনসিডিলসহ গ্রেফতার -১

রাজশাহীর বিনোদপুরে বিপুল পরিমান ফেনসিডিলসহ গ্রেফতার -১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে বিপুল পরিমান ফেনসিডিলসহ আনিস (৩৫) নামের এক ফেনিসিডিল ব্যবসায়ীকে গ্রেফতার করেছে (মহানগর গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের একটি দল।

শনিবার (১০ অক্টোবর) সকাল ৭টার দিকে নগরীর মতিহার থানাধিন বিনোদপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় উদ্ধার করা হয় ১০০ বোতল ফেনসিডিল। জব্দ করা হয় ফেনসিডিল বহন কাজে ব্যবহৃত অটো বাইক। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আনিস নগরীর মতিহার থানাধিন সুরাপানের মোড় এলাকার জালালের ছেলে। তবে পালিয়েছে অপর মাদক এক ব্যবসায়ী একই এলাকার আকবোরের ছেলে ওলি।

বিষটি নিশ্চিত করেছেন (মহানগর গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের সহকারী পুলিশ কমিশনার (এসি) মোঃ হাবিবুর রহমান।

তিনি জানান, নগরীর বিনোপুর বাজার থেকে বাসযোগে ফেনসিডিলের একটি চালান ঢাকায় যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে বিনোদপুর বাজারে অভিযান চালিয়ে অটোতে থাকা ১০০ বোতল ফেনিসিডিলসহ আনিস নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। জব্দ করা হয় ফেনসিডিল বহন কাজে ব্যবহৃত অটো। তবে ওলি নামের অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে গেছে। তাকে গ্রেফতারের চেস্টা চলছে। এছাড়াও মাদকের সাথে জড়িত আরো কয়েকজন ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

অপর এক অভিযানে ২৫ বোতল ফেনিসিডিলসহ ফারুক (২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ। গত শুক্রবার সন্ধা ৭টার দিকে নগরীর মতিহার থানাধিন শ্যামপুর পশ্চিম পাড়া এলাকা থেকে তাকে আটক করে এসআই সুকান্ত ও সঙ্গীয় ফোর্স। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ফারুক ওই এলাকার ফরমানের ছেলে।

এসআই সুকান্ত জানায়, দির্ঘদিন ধরে ফারুক মাদকের ব্যবসা করে আসছে। তবে এই প্রথম তাকে ২৫ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১০ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply