শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কাশিয়াডাঙ্গায় মদ খেয়ে মাতলামি, আ.লীগ নেতাকে ধোলায় দিয়ে পুলিশে দিলো জনতা

কাশিয়াডাঙ্গায় মদ খেয়ে মাতলামি, আ.লীগ নেতাকে ধোলায় দিয়ে পুলিশে দিলো জনতা

কাশিয়াডাঙ্গায় মদ খেয়ে মাতলামি, আ.লীগ নেতাকে ধোলায় দিয়ে পুলিশে দিলো জনতা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর কাশিয়াডাঙ্গা মোড়ে মদ খেয়ে মাতলাপুনা করায় মো সালাউদ্দিন (৪০) নামে এক আওয়ামী লীগ নেতা কে গন পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানিয় জনতা।

গতকাল শুক্রবার সন্ধা সাড়ে ৭ টার দিকে কাশিয়াডাঙ্গা মোড়ে পুলিশের চেকপোস্টের সামনে এ ঘটনা ঘটে। অতিতে বিভিন্ন কুকর্ম থাকার পরেও অর্থের বিনিময় ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক পদ বাগিয়ে নিয়েছে বলে অভিযোগ করেন স্থানিয় আওয়ামী লীগ নেতা কর্মীরা।

প্রত্যাক্ষদর্শীরা জানান, পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ বিষয়ক সম্পাদক কাশিয়াডাঙ্গা থানার আদাড়িয়াপাড়া এলাকার মো সালাউদ্দিন (৪০) শুক্রবার সন্ধা সাড়ে ৭ টার দিকে মদ খেয়ে এবং মদের বোতল পকেটে নিয়ে কাশিয়াডাঙ্গা পুলিশ চেকপোস্টের সামনে মাতলাপুনা শুরু করে।

এসময় অশ্লিল ভাষায় উচ্চ স্বরে পথ চারিদের গালা গালি করতে থাকে। এসময় স্থানিয় জনতা আ.লীগ নেতা সালাউদ্দিনের মাতলামিতে ক্ষিপ্ত হয়ে গন ধোলায় দিয়েছে। দ্রুত ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হলে মাতাল অবস্থায় সালাউদ্দিনকে পুলিশের হাতে তুলে দেয় জনতা। এসময় তার পকেট থেকে একটি মদের বোতল উদ্ধার করে পুলিশ।

এ বিষয় কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ জানান, মাতাল অবস্থায় তাকে পুলিশ আটক করে মেডিকেল পরিক্ষার জন্য রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। এ ঘটনায় মদ খেয়ে মাতলামি করার অপরাধে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হবে। শনিবার সকালে তাকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে বলে জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ১০ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply