শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর কাটাখালিতে চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীর কাটাখালিতে চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক

ছবি: ফায়সাল হোসেন

এসএম বিশাল: রাজশাহীর উপকন্ঠ কাটাখালিতে চিহ্নিত মাদক ব্যবসায়ী আতিকুর রহমান (৩০) কে আটক করেছে কাটাখালি থানা পুলিশ। আজ শনিবার সন্ধা সাড়ে ৭ টার দিকে কাটাখালি বেলঘড়িয়া ব্রিজের উপর থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী শ্যামপুর নগর পাড়া এলাকার মৃত হাবিল উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, আজ সন্ধার দিকে আতিকুর রহমান গাঁজা বহন করে নিয়ে যাচ্ছিলো খদ্দরের কাছে, এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড় দিয়ে পালানোর চেষ্টা করে, পরে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে এবং তার দেহ তল্লাশী করে প্রায় ২৫০ গ্রাম গাঁজা জব্দ করেন তারা।

তারা আরো বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী আতিকুরের বিরুদ্ধে রাজশাহীর বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। এছাড়া তার মা আফরোজা বেগমও একজন মাদক ব্যবসায়ী বর্তমানে মাদক মামলায় জেল হাজতে রয়েছে।

এ বিষয়ে কাটাখালি থানার অফিসার ইন্চার্জ ওসি জিল্লুর রহমান বলেন, আতিকুর রহমান একজন চিহিৃত মাদক ব্যবসায়ী, তার বিরুদ্ধে কাটাখালি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে । আগামিকাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ১০ অক্টোবর ২০২০

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply