শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
রাজশাহীর পুঠিয়ায় বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক-১

রাজশাহীর পুঠিয়ায় বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক-১

রাজশাহীর পুঠিয়ায় বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক-১
রাজশাহীর পুঠিয়ায় বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক-১

পুঠিয়া(রাজশাহী) প্রতিনিধিঃ  রাজশাহীর পুঠিয়া থেকে ২৪০বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পবা হাইওয়ে পুলিশ। শনিবার বিকাল সাড়ে ৬টায় রাজশাহী-ঢাকা মহাসড়কের পুঠিয়া উপজেলার ঝলমলিয়া বাজার থেকে পবা হাইওয়ে পুলিশ অভিযান পরিচালনা করে।
শিবপুরহাটে অবস্থিত পবা হাইওয়ে পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মো. লুৎফর রহমন বিষয়টি নিশ্চিত করেন।
আটক ব্যবসায়ী হলো, মতিহার থানার চরশমপুর গ্রামের নাজিমউদ্দিন ছেলে মোবারক হোসেন (৩৫)।
হাইওয়ে পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকাল সাড়ে ৬টার সময় উপজেলার ঝলমলিয়া বাজার রাজশাহী-ঢাকা মহাসড়কের উপড় একটি চার্জ ভ্যান গাড়ি তল্লাশী করা হয়। এ সময় ভ্যানের উপড় রাখা একটি পেঁয়াজের বস্তার ভিত্তর রাখা ২৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে ।
তার বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে হাইওয়ে পুলিশের ইনচার্জ (ওসি) লুৎফর রহমন। তিনি আরো বলেন, আদালতের মাধ্যমে তাকে রবিবার জেলা হাজতে পাঠানো হবে। মাদকের বিরুদ্ধে অভিযান সর্বদা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মতিহার বার্তা ডট কম: ১০ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply