শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাগেরহাটে এনজিওকর্মীকে গণধর্ষণ ভ্যানচালকদের

বাগেরহাটে এনজিওকর্মীকে গণধর্ষণ ভ্যানচালকদের

বাগেরহাটে এনজিওকর্মীকে গণধর্ষণ ভ্যানচালকদের

অনলাইন ডেস্ক: বাগেরহাটের ফকিরহাট উপজেলায় এনজিওকর্মীকে (২৫) গণধর্ষণের পর ভিডিও ধারণের ঘটনায় মামুন (২৭) নামে এক ভ্যানচালককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১১ অক্টোবর) দুপুরে ফকিরহাটের জারিয়া মাইট কুমড়া এলাকায় অভিযান চালিয়ে মামুনকে গ্রেফতার করা হয়। এ সময় মামুনের কাছ থেকে ভিডিও ধারণ করা একটি মুঠোফোন জব্দ করে পুলিশ।

এর আগে সকালে চারজনের বিরুদ্ধে গণধর্ষণ ও ভিডিও ধারণের কথা উল্লেখ করে থানায় মামলা করেন ওই নারী। মামলার আসামিরা হলেন জারিয়া মাইট কুমড়া এলাকার রাজমিস্ত্রি ফিরোজ (২৮), দিনমজুর মুসা (২৬), ভ্যানচালক রাজু (২৯) এবং মামুন (২৭)।

বাগেরহাটের পুলিশ সুপার (এসপি) পঙ্কজ চন্দ্র রায় বলেন, এনজিওকর্মীর মামলার ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ভ্যানচালক মামুনকে গ্রেফতার করেছি। মামুনের কাছ থেকে সংশ্লিষ্ট ভিডিওসহ একটি মুঠোফোন জব্দ করেছি। অন্য অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, ওই নারী যে বাড়িতে ভাড়া থাকতেন তার রুমের পাশে এক শিক্ষার্থী থাকেন। অভিযুক্ত চার ব্যক্তি শনিবার (১০ অক্টোবর) গভীর রাতে ওই নারীর ঘরে প্রবেশ করেন।

ওই শিক্ষার্থীর সঙ্গে নারীর অনৈতিক সম্পর্ক রয়েছে বলে ব্ল্যাকমেইলের চেষ্টা করেন। একপর্যায়ে তারা ওই নারীকে ধর্ষণ করেন। পুরো ঘটনার তদন্ত অব্যাহত রয়েছে। ঘটনায় জড়িত সবাইকে গ্রেফতার করা হবে।

মতিহার বার্তা ডট কম: ১১ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply