শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বগুড়ায় যৌতুক না পেয়ে নববধূকে পিটিয়ে হত্যা

বগুড়ায় যৌতুক না পেয়ে নববধূকে পিটিয়ে হত্যা

বগুড়ায় যৌতুক না পেয়ে নববধূকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক: বগুড়ার নন্দীগ্রামে যৌতুকের দাবিতে স্বর্ণা খাতুন (১৮) নামে এক নববধূকে পিটিয়ে হত্যা করেছে শ্বশুর বাড়ির লোকজন। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী ও শ্বাশুড়িকে আটক করেছে।

রোববার (১১ অক্টোবর) বেলা ১১টার দিকে নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের চাকলমা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নন্দীগ্রাম উপজেলার কালিশ গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে স্বর্ণা খাতুন পাশের কালিশ গ্রামের আব্দুল খালেকের ছেলে খায়রুলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ৯ মাস আগে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর স্বর্ণা খাতুন তার স্বামীর বাড়িতে ঘর সংসার শুরু করে। গত কয়েকদিন আগে থেকে স্বামীর বাড়ির লোকজন ৪ লাখ টাকা যৌতুক দাবি করে।

রোববার সকালে স্বর্ণার বাবা মেয়ের বাড়িতে গিয়ে যৌতুকের বিষয়ে উভয়পক্ষ আলোচনার জন্য আগামী বুধবার দিন ধার্য্য করে বাড়ি ফিরে যান।

বেলা ১১টার পর তাকে ফোন করে জানানো হয় স্বর্ণা খাতুন ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ খবর পেয়ে তিনি মেয়ের বাড়িতে গিয়ে মরদেহ দেখতে পান। তার মেয়ের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন দেখে বিষয়টি থানা পুলিশকে জানান। আনোয়ার হোসেন বলেন ৪ লাখ টাকা যৌতুকের দাবিতে তার মেয়েকে হত্যার পর আত্মহত্যা বলে প্রচার চালানো হয়েছে।

নন্দীগ্রাম থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবীর বলেন, স্বর্ণাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের স্বামী খায়রুল ইসলাম ও শাশুড়ি নাদিরা বেগমকে আটক করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১১ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply