শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাড়িওয়ালার ছেলে দ্বারা ভাড়াটিয়ার মেয়ে ধর্ষণ ধর্ষক আটক

বাড়িওয়ালার ছেলে দ্বারা ভাড়াটিয়ার মেয়ে ধর্ষণ ধর্ষক আটক

ফাইল ফটো

অনলাইন ডেস্ক: রংপুরের বদরগঞ্জ উপজেলায় বাসার মালিকের ছেলের বিরুদ্ধে ভাড়াটিয়ার মেয়েকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা হলে ধর্ষককে গ্রেফতার করে পুলিশ।

শনিবার (১০ অক্টোবর) রাতে পৌর শহরের বালুয়াভাটা এলাকার আদর্শপাড়ায় এ ঘটনা ঘটে। পরে থানায় মামলা করেন মেয়ের বাবা।

মামলা সূত্রে জানা যায়, আদর্শপাড়ার হানিফুলের বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়া থাকেন উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ঘৃলাই এলাকার এক ব্যক্তি।

শনিবার রাতে হানিফুলের পরিবারের সদস্যরা বাড়িতে না থাকার সুযোগে ভাড়াটিয়ার ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ঘরে ডেকে ধর্ষণ করেন বাসার মালিকের ছেলে রায়হান হক (২৬)। বিষয়টি মেয়ের পরিবারে জানাজানি হলে থানায় মামলা হয়। ওই মামলায় বাদী হন মেয়ের বাবা।

বদরগঞ্জ থানা পুলিশের ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে রায়হানকে গ্রেফতার করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি বলেন, মেয়েটিকে রংপুুুর মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। সেখানে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হবে।

মতিহার বার্তা ডট কম: ১১ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply