শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
‘বাংলার মানুষের জন্য বিজেপি ভয়ঙ্কর’, বিস্ফোরক রাজ্যের মন্ত্রী

‘বাংলার মানুষের জন্য বিজেপি ভয়ঙ্কর’, বিস্ফোরক রাজ্যের মন্ত্রী

‘বাংলার মানুষের জন্য বিজেপি ভয়ঙ্কর’, বিস্ফোরক রাজ্যের মন্ত্রী

 ‘আন্তর্র্জাতিক ডেস্ক: বাংলার মানুষের জন্য বিজেপি ভয়ঙ্কর’ দাবি তৃণমূলের। শনিবার জেলা তৃণমূল ভবনে এক সাংবাদিক সম্মেলনে দলের বাঁকুড়া জেলা সভাপতি, রাজ্যের মন্ত্রী শ্যামল সাঁতরা এই দাবি করেন।

একই সঙ্গে তিনি আরও বলেন, “চলতি অতিমারির সময়ে মুখ্যমন্ত্রী যখন নিজেকে নবান্নে না আটকে রেখে মানুষের পাশে দাঁড়িয়েছেন, স্বাস্থ্য ব্যবস্থার উন্নতি ঘটিয়েছেন, তখন বিজেপির নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকার কোনও ধরণের সাহায্য করেনি।”

তৃণমূলের জেলা সভাপতি এদিনের সাংবাদিক বৈঠকে আগাগোড়া বিজেপি বিরোধীতা ও রাজ্য সরকারের সাফল্যের খতিয়ান তুলে ধরেন। তিনি বলেন, বর্তমান সময়ে বিজেপি নেতৃত্ব সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একের পর এক বিভ্রান্তিমূলক প্রচার চালিয়েছেন।

একই সঙ্গে প্রধানমন্ত্রী আত্মনির্ভর ভারতবর্ষের কথা বললেও বাংলাকে কেন তারা আত্মনির্ভর হতে দিচ্ছেনা সে নিয়েও প্রশ্ন তোলেন তৃণমূল জেলা সভাপতি। একই সঙ্গে রাজ্যের ৫৩ হাজার কোটি টাকা পাওনা থাকলেও সেই টাকা কেন্দ্র আটকে রেখেছে।

বর্তমান পরিস্থিতিতে করোনা মোকাবিলায় এই টাকা খুবই প্রয়োজন ছিল। একই সঙ্গে সাম্প্রতিক আমফানে যেখানে রাজ্যে ১ লক্ষ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে, সেখানে মাত্র ১ হাজার কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করলেও দেওয়া হয়নি।

মতিহার বার্তা ডট কম: ১১ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply