শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে কুকুরদের গলায় লাল সবুজ সোসাইটির ‘রিফ্লেক্টিং বেল্ট’

রাজশাহীতে কুকুরদের গলায় লাল সবুজ সোসাইটির ‘রিফ্লেক্টিং বেল্ট’

রাজশাহীতে কুকুরদের গলায় লাল সবুজ সোসাইটির ‘রিফ্লেক্টিং বেল্ট’

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বিভিন্ন এলাকায় কুকুরদের গলায় রিফ্লেক্টিং বেল্ট পড়িয়েছে লাল সবুজ সোসাইটি রাজশাহীর সদস্যরা।

মঙ্গলবার নগরীর স্টেশন, ভদ্রা, রুয়েট এলাকার প্রধান সড়কের বেওয়ারিশ কুকুরদের এই বেল্ট পড়িয়ে দেয়া হয়।

সদস্যরা বলেন, বর্তমান অন্যতম আলোচিত বিষয় হলো শহরের বেওয়ারিশ কুকুর নিধন কিংবা বেওয়ারিশ কুকুর রক্ষা। অনেকের দাবি কুকুর মানুষের বন্ধু আবার অনেকেরই দাবি কুকুর শুধু মানুষের ক্ষতি করে যাচ্ছে এবং কুকুরের জন্য বিভিন্ন দুর্ঘটনা ঘটছে।

দুই পক্ষের মতামতের প্রতি সম্মান জানিয়েই, রাস্তার বেওয়ারিশ কুকুরদের গলায় রিফ্লেক্টিং বেল্ট বেঁধে দেয়ার উদ্যোগ নিয়েছে লাল সবুজ সোসাইটি।

রিফ্লেক্টিং বেল্ট এমন এক ধরনের বেল্ট যাতে সামান্য আলো পড়লেও অনেক দূর থেকে আলোর প্রতিফলন ঘটবে এবং এর মাধ্যমে পথচারি কিংবা দিনে-রাতে চলাচলরত কোনো যানবাহনের চালক দূর থেকেই বুঝতে পারবে রাস্তায় কোনো কুকুর রয়েছে কিনা। এতে রাস্তায় দুর্ঘটনাও কমবে।

এই উদ্যোগটিকে আরও সামনে এগিয়ে নিয়ে যেতে চান লাল সবুজ সোসাইটির সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন, লাল সবুজ সোসাইটির রাজশাহীর সদস্য সাদিয়া আফরিন, সাফায়েত সৃজন, নাজমুস সাকিব, নীল রহমান, তৌফিক আল উদ্যানসহ আরও অনেকে।

মতিহার বার্তা ডট কম: ১৩ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply