শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চার এসি রদবদল এবং গোয়েন্দা বিভাগ হতে ৩৮ জন বদলি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চার এসি রদবদল এবং গোয়েন্দা বিভাগ হতে ৩৮ জন বদলি

রাজশাহী মহানগর পুলিশের প্রযুক্তির সুফল পেতে শুরু করেছে মানুষ, ৭ সাইবার অপরাধী শনাক্ত

এসএম বিশাল: পুলিশ কমিশনার রাজশাহী মেট্রোপলিটন পুলিশে যোগদানের পরেই প্রত্যেকটি বিভাগকে আমূল পরিবর্তন এনে আরএমপিকে গতিশীল এবং একটি যুগোপযোগী কার্যকর ইউনিট হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছিলেন। সেই কার্যক্রমের অংশ হিসেবে চার জন সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার অফিসারকে রদবদল করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) পুলিশ কমিশনার স্বাক্ষরিত এক অফিস আদেশে আরএমপি’র বিভিন্ন ইউনিটে বদলি করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগকে গতিশীল এবং কার্যকরী করে গড়ে তোলার লক্ষে আমূল পরিবর্তন আনা হয়েছে ।

পরিবর্তনের অংশ হিসেবে আজ পুলিশ কমিশনার স্বাক্ষরিত এক অফিস আদেশে মহানগর গোয়েন্দা বিভাগ হতে একযোগে ১ জন সহকারী পুলিশ কমিশনার, ৫ জন সাব-ইন্সপেক্টর, ৬ জন সহকারী সাব-ইন্সপেক্টর ও ২৬ জন কনস্টবলকে আরএমপি’র বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৩ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply