শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
র‌্যাবের হাতে নকল অস্ত্রসহ আটক ভুয়া সাংবাদিক

র‌্যাবের হাতে নকল অস্ত্রসহ আটক ভুয়া সাংবাদিক

র‌্যাবের হাতে নকল অস্ত্রসহ আটক ভুয়া সাংবাদিক

অনলাইন ডেস্ক: নিজেকে কখনও সাংবাদিক, কখনও গোয়েন্দা পুলিশ পরিচয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে মাসুদ রানা (৩৫) নামে এক প্রতারককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তার কাছ থেকে একটি নকল পিস্তল, এক সেট ওয়াকিটকি, চাকু, পত্রিকার আইডি কার্ড, পাসপোর্টসহ বেশকিছু জিনিসপত্র উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা।

বুধবার (১৪ অক্টোবর) র‌্যাবের পক্ষ থেকে তাকে আটকের বিষয়টি জানানো হয়। আটক মাসুদ রানা নগরের পাহাড়তলী থানাধীন দক্ষিণ কাট্টলী এলাকার ওমর ফারুকের ছেলে।

মাসুদ রানা নিজেকে ভোরের জানালা পোর্টালের হালিশহর প্রতিনিধি বলে নিজেকে পরিচয় দিয়েছেন র‌্যাবের কাছে। র‌্যাব সদস্যরা তার কাছ থেকে ওই পত্রিকার একটি আইডি কার্ডও উদ্ধার করেছে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে জানান, সাংবাদিক ও গোয়েন্দা পুলিশ পরিচয়ে মানুষের সঙ্গে প্রতারণা ও হুমকি দিয়ে টাকা আদায়ের অভিযোগে মাসুদ রানা নামে এক প্রতারককে আটক করা হয়েছে। তাকে পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৭ এর হাটাহাজারী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. মুশফিকুর রহমান বাংলানিউজকে বলেন, মাসুদ রানা একজন প্রতারক। দীর্ঘ দিন ধরে নিজেকে সাংবাদিক ও গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে মানুষকে ভয় দেখিয়ে টাকা আদায় করে আসছে। মাসুদ রানা নিজেকে ভোরের জানালা পোর্টালের হালিশহর প্রতিনিধি বলে নিজেকে পরিচয় দিয়েছেন। তার কাছ থেকে ওই পত্রিকার একটি আইডি কার্ডও উদ্ধার করা হয়েছে। প্রতারণার কাজে তার ব্যবহৃত নকল পিস্তল, এক সেট ওয়াকিটকি, চাকু উদ্ধার করা হয়েছে।

মেজর মো. মুশফিকুর রহমান বলেন, আমাদের কাছে তথ্য রয়েছে চট্টগ্রামে এরকম আরও প্রতারক রয়েছে। তারা টাকার বিনিময়ে পত্রিকার আইডি কার্ড কিনে মানুষকে হুমকি দিয়ে অর্থ আদায় করেন। এছাড়া নানা অপকর্মের সঙ্গে জড়িত তারা। এরকম যারা রয়েছে তারা আমাদের নজরদারিতে রয়েছে। বাংলা নিউজ ২৪

মতিহার বার্তা ডট কম: ১৪ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply