শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর মতিহারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীর মতিহারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীর মতিহারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

এসএম বিশাল: রাজশাহীর মতিহারে ইয়াবাসহ মোঃ জহুরুল ইসলাম (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে অটক করেছে র‌্যাব-৫।

আজ (১৪ আগোষ্ট) বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে মতিহার থানাধীন মোহনপুর বুধপাড়া ফ্লাইওভারের দক্ষিণপার্শ্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ৬৮০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। আটককৃত মাদক ব্যবসায়ী নাটোর জেলার সদর থানাধীন চাঁদপুর এলাকার মৃত গাজী মোল্লার ছেলে।

র‌্যাব জানায়, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রাজশাহী মহানগর মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৪ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply