শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মতিহারে চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা চোর পলাশ: গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

মতিহারে চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা চোর পলাশ: গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

মতিহারে চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা চোর পলাশ: গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর খোজাপুরে একটি বাড়িতে চুরি করে পালানোর সময় মোবাইলসহ মাদকাশক্ত পলাশ চোরকে হাতেনাতে আটক করেছে বাড়ির মালিক মোঃ জামিল আক্তার ও তার পরিবারের লোকজন।

গতকাল বুধবার রাত সাড়ে ৩টার দিকে নগরীর মতিহার থানাধিন খোজাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় স্থানীয় উত্তেজিত জনতা পলাশ চোরকে কিল-ঘুষি মেরে জখম করে। পরে নগরীর মতিহার থানার এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে জনতার কবল থেকে মাদকাশক্ত পলাশ চোরকে উদ্ধার করে। এ সময় তার কাছ থেকে জব্দ করা হয় একটি টিপ চাকু ও চুরি করা একটি বাটন নোকিয়া-১৩০ জিএস মোবাইল।

আটককৃত পলাশ রাজশাহী নগরীর মতিহার থানাধিন ধরমপুর জাহাজঘাট এলাকার মোঃ ইসমাইল হোসেনের ছেলে।

ভুক্তভোগী মোঃ জামিল আক্তারের এজাহারের বরাত দিয়ে এসআই সাহাবুল জানায়, গতকাল বুধবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৩টার সময় খোজাপুর এলাকার মোঃ জামিল আক্তারের বসত বাড়ীতে চুরি করতে প্রবেশ করে পলাশ।

ওই সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে তার মা ও বোন ঘরের বাইরে বের হয়ে দেখে তাদের শয়ন কক্ষ থেকে বের হয়ে দেওয়াল টপকিয়ে পালানোর চেষ্টা করছে চোর পলাশ।

এ সময় তাদের চিৎকারে জামিল আক্তার ঘর থেকে বেরিয়ে প্রাচির উপর উঠার আগেই বাড়ির ভেতরেই চোরকে আটক করে। ওই সময় বাদিকে সে চাকু দ্বারা আঘাত করার উদ্যোগ নেয় চোর পলাশ।

তখন পুরো বাড়ির লোকজনের চিৎকারে স্থানীয় লোকজন উপস্থিত হয়ে তার প্যান্টের পকেটে থাকা চুরি যাওয়া বাটন নোকিয়া-১৩০ জিএস মোবাইল ফোন ও একটি টিপ চাকুসহ তাকে আটক করে জনতা।

তিনি আরও বলেন, স্থানীয় উত্তেজিত জনতা ঘটনাস্থলে কিল-ঘুষি মারলে পলাশের শরীরে ছিলা-ফোলা জখম হয়। পরে তাকে পুলিশের সহায়তায় রাজশাহী বিশ্ববিদ্যালয় মেডিকেলে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন।

এ বিষয়ে পলাশের বিরুদ্ধে একটি চুরির মামলা হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টার দিকে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান এসআই সাহাবুল।

 মতিহার বার্তা ডট কম – ১৫ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply