শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মতিহারে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী হাবিব আটক

মতিহারে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী হাবিব আটক

মতিহারে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী হাবিব আটক

এসএম বিশাল: রাজশাহী নগরীতে ইয়াবাসহ মো: হাবিবুর রহমান ওরফে হাবিব (২৭) নামের এক চিহ্নিত পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর মতিহার থানাধিন জাহাজঘাট মোড়ে খদ্দেরের নিকট ইয়াবা বিক্রি করার সময় তাকে হাতেনাতে আটক করে এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার কাছ থেকে ১৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত মোঃ হাবিবুর রহমান হাবিব মতিহার থানাধিন ধরমপুর জাহাজঘাট এলাকার মৃত ইসাহাকের ছেলে।

জানতে চাইলে মতিহার থানার এসআই সাহাবুল জানান, মাদক মামলার পলাতক আসামী হাবিব। এছাড়া তার নামে একাধিক মামদক মামলা রয়েছে। গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে জাহাজঘাট এলাকায় খদ্দেরের নিকট ইয়াবা বিক্রি করার সময় তাকে ১৬পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করা হয়েছে।

এ বিষয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওই এসআই।

মতিহার বার্তা ডট কম: ১৫ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply