শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় ২২ জনের করোনা শনাক্ত

রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় ২২ জনের করোনা শনাক্ত

covid-19 coronavirus background with microscopic red virus

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় ২২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এর মধ্যে রাজশাহী জেলায় শনাক্ত হয়েছেন ১৬ জন। এর বাইরে বগুড়ায় পাঁচজন এবং সিরাজগঞ্জে একজন শনাক্ত হয়েছেন।

বৃহস্পতিবার রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার বিভাগের ৬২ জন করোনা রোগী সুস্থও হয়েছেন। এ দিন বিভাগে কারও মৃত্যু হয়নি।

সুস্থ হওয়া ৬২ জনের মধ্যে ৪০ জনের বাড়ি বগুড়া। এছাড়া রাজশাহীর ছয়জন, নওগাঁর তিনজন, নাটোরের চারজন, জয়পুরহাটের একজন, পাবনার সাতজন এবং সিরাজগঞ্জের একজন সুস্থ হয়েছেন।

বিভাগে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২০ হাজার ৪৭২ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ৮২১ জন। হাসপাতালে ভর্তি আছেন ২ হাজার ৪৬৩ জন। আর বিভাগের আট জেলায় মারা গেছেন ৩১১ জন।

মতিহার বার্তা ডট কম: ১৫ অক্টোবর ২০২০

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply