শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
তিন দিনেও গ্রেপ্তার হয়নি আরএমপি ডিবির হাজত থেকে পালানো আসামী

তিন দিনেও গ্রেপ্তার হয়নি আরএমপি ডিবির হাজত থেকে পালানো আসামী

তিন দিনেও গ্রেপ্তার হয়নি আরএমপি ডিবির হাজত থেকে পালানো আসামী

নিজস্ব প্রািতবেদক : রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ের হাজতখানা থেকে হেরোইনসহ আটক শুভ নামের পালিয়ে যাওয়া আসামিকে তিন দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তবে ঘটনার পর পরই দায়িত্বে অবহেলার অভিযোগে এনে ডিউটি অফিসার (এএসআই) ও সেন্ট্রি ডিউটিতে থাকা পুলিশ কন্সটেবলসহ দু’জনকে পুলিশ লাইনে প্রত্যাহার করে নেয়া হয়। পরদিন মঙ্গলবার ডিবির এসি, ৫ জন এসআই ও ৬ জন এএসআইসহ ৩৮ জনকে একযোগে বদলি করা হয়। এছাড়াও আরো ৩ সহকারী পুলিশ কমিশনারকে বদলি করে বিভিন্ন স্থানে পদায়ন করা হয়েছে। হাজত থেকে পালিয়ে যাওয়া আসামী নগরীর বোয়ালিয়া থানাধীন পঞ্চবটি খড়বোনা এলাকার সেলিমের ছেলে।

গত সোমবার (১২ অক্টোবর) বিকেল ৪টার দিকে তাকে নগরীর হাদিরমোড় থেকে নগর গোয়েন্দা পুলিশের একটি দল ১২ গ্রাম হেরোইনসহ আটক করেছিল। বৃহস্পতিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত আসামী আটক হয়নি।

এ তথ্য নিশ্চিত করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম কুদ্দুস বলেন, ডিবির হাজত থেকে পালিয়ে যাওয়া আসামীকে এখনো আটক করা যায়নি। তাকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় কেউ দায়ী কি না তা খতিয়ে দেখা হচ্ছে। বিষয়টি পুলিশের পক্ষ থেকে তদন্ত করা হচ্ছে।

মতিহার বার্তা ডট কম: ১৫ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply