শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে গুলি করে হত্যা

বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে গুলি করে হত্যা

বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক: যশোরের অভয়নগর উপজেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে আল-মামুন (৩৫) নামে এক মৎস্য ঘের ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার শুভরাঢ়া ইউনিয়নের শুভরাঢ়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আল-মামুন ওই গ্রামের মিঠু আকুঞ্জির ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় ক্যাম্প পুলিশ সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় শুভরাঢ়া গ্রামের সিদ্দিকের ছেলে রুবেল ও সামাদ ফকিরের ছেলে রিপন ফকির মোবাইল ফোনে আল-মামুনকে প্রতিবেশী আনিস ফকিরের বাড়ির সামনে আসতে বলেন।

আনিস ফকিরের বাড়ির সামনে পৌঁছালে রুবেল ও রিপন আল-মামুনের বুকে পিস্তল ঠেকিয়ে পরপর দুটি গুলি করে পালিয়ে যান। গুরুতর অবস্থায় আল-মামুনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়।

শুভরাঢ়া ইউনিয়নের এক জনপ্রতিনিধি নাম প্রকাশ না করার শর্তে জানান, হত্যাকাণ্ডের জড়িত রুবেল ও রিপন নিষিদ্ধ চরমপন্থী দলের নেতা বনি মোল্যার সহচর। চাঁদাবাজি ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

অভয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, নিহত মামুন ও হামলাকারী রিপন দুজনেই চরমপন্থী গ্রুপের সদস্য। একটি বিয়ের ঘটনা নিয়ে শুক্রবার ফুলতলা উপজেলায় তাদের মধ্যে বিবাদ হয়। এর জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। পুলিশ জড়িতদের আটকের জন্য অভিযান শুরু করেছে।

মতিহার বার্তা ডট কম: ১৭ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply