শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
আরএমপি’র স্টিয়ারিং কমিটির ১৯তম সভা অনুষ্ঠিত

আরএমপি’র স্টিয়ারিং কমিটির ১৯তম সভা অনুষ্ঠিত

আরএমপি'র স্টিয়ারিং কমিটির ১৯তম সভা অনুষ্ঠিত

এসএম বিশাল:  রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তর কনফারেন্স রুমে ভিকটিম সাপোর্ট সেন্টার, আরএমপি’র স্টিয়ারিং কমিটির ১৯তম সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার সকালে সভায় সভাপতিত্ব করেন আরএমপি’র মান্যবর পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (এডমিন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম পিপিএম-সেবা ও উপ-পুলিশ কশিনার (সদর) ও মোঃ রশীদুল হাসান পিপিএম সহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

মতিহার বার্তা ডট কম: ১৮ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply