শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে মোটরসাইকেল চুরি, গোদাগাড়ীতে উদ্ধার, দুই চোর আটক

রাজশাহী নগরীতে মোটরসাইকেল চুরি, গোদাগাড়ীতে উদ্ধার, দুই চোর আটক

রাজশাহী নগরীতে মোটরসাইকেল চুরি, গোদাগাড়ীতে উদ্ধার, দুই চোর আটক

এসএম বিশাল: গোদাগাড়ী উপজেলার ছয়ঘাটি এলাকা থেকে মোটরসাইকেলসহ মুরাদ (২৪) ও রাজু (১৭) নামের দু্ইজন চোরকে আটক করেছে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

আজ রোববার সন্ধা পৌনে ৬টায় তাদের আটক করে এসআই মতিন ও সঙ্গীয় ফোর্স । এ সময় তাদের কাছ থেকে চুরি করে নিয়ে যাওয়া ১৫০ সিসির একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন।

আটককৃতরা হলো: নওগাঁর মান্দা উপজেলার চৌবাড়িয়া হোসেনপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে মুরাদ হোসেন এবং একই এলাকার মিজানুর রহমানের ছেলে রাজু আহম্মেদ।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, সাজ্জাদ হোসেন নামের নগরীর বুধপাড়া এলাকার এক ব্যক্তি গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে ভদ্রা এলাকার অতিথি রেষ্টুরেন্টের সামনে মোটরসাইকেল রেখে খাবার জন্য ভেতরে প্রবেশ করেন।

কিছুক্ষণ পর বেরিয়ে দেখেন তার মোটরসাইকেল নেই। পরে হোটেলের ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরায় দেখা যায়, একজন নজরদারি করছেন এবং অন্যজন মোটরসাইকেল ঠেলে নিয়ে যাচ্ছেন। এ ঘটনায় রাতেই থানায় মামলা করেন সাজ্জাদ হোসেন।

এরপর চোরদের ধরে মোটরসাইকেল উদ্ধারে তৎপরতা শুরু করে পুলিশ। আজ রোববার ভোর ৬টার দিকে বোয়ালিয়া থানা পুলিশ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ছয়ঘাটি এলাকা থেকে মোটরসাইকেলসহ মুরাদ ও রাজুকে আটক করে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাদ শেষে তাদের আদালতে সোপর্দ করা হবে বলেও জানান এই কর্মকর্তা।

মতিহার বার্তা ডট কম: ১৮ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply