শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে ওয়ান শুটারগান ও ককটেলসহ অস্ত্র ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে ওয়ান শুটারগান ও ককটেলসহ অস্ত্র ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে ওয়ান শুটারগান ও ককটেলসহ অস্ত্র ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে ওয়ান শুটারগান ও দুটি ককটেলসহ মো. জহুরুল হাসান (২৬) নামের এক পেশাদার অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫।

রোববার দিবাগত রাত ২টার দিকে নগরীর সাধুর মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান ও দুটি ককটেল উদ্ধার করে র‌্যাব। আটক জহুরুল হাসান নগরীর সাধুর মোড় এলাকার মৃত মুর্তজা আলীর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল সাধুর মোড় এলাকায় অভিযান চালিয়ে জহুরুল হাসানকে আটক করে।

তিনি রাজশাহীর পেশাদার একজন অস্ত্র ব্যবসায়ী। তার বিরুদ্ধে বোয়ালিয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৮ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply