শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মমতার জন্য শারদ উপহার প্রধানমন্ত্রী শেখ হাসিনার

মমতার জন্য শারদ উপহার প্রধানমন্ত্রী শেখ হাসিনার

মমতার জন্য শারদ উপহার প্রধানমন্ত্রী শেখ হাসিনার

মতিহার বার্ত ডট কম: আসন্ন শারদোৎসব উপলক্ষে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য প্রীতি উপহার পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর তরফে সেই উপহার কলকাতার বাংলাদেশ উপর হাইকমিশনার তৌফিক হাসান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর হাতে তুলে দিয়েছেন।

বাংলাদেশ সরকার আসন্ন দুর্গাপূজা উপলক্ষে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন। জানানো হয়েছে সীমান্তের বেনাপোল চেকপোস্ট দিয়ে প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রী ভারতে পাঠানো হয়।

যশোরের বেনাপোলের ওপারে পশ্চিমবঙ্গের উত্তর ২৪০ পরগনার পেট্রাপোল। উপহার গ্রহণ করেন কলকাতায় বাংলাদেশ উপ-হাইকমিশনের প্রথম সচিবের সহকারী আলম হোসেন। তিনি উপহার তুলে দেন কলকাতায় ডেপুটি হাইকমিশনারের হাতে।

পরে সেটি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর কার্যালয় নবান্ন-তে নিয়ে যাওয়া হয়।

বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্টের অফিসার ইনচার্জ আহসান হাবিব জানান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের চিফ প্রটোকল অফিসার আতাউর রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বেনাপোলে পাঠানো হয়।

মতিহার বার্তা ডট কম: ১৮ অক্টোবর ২০২০

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply