শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক-৬১

রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক-৬১

রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক-৪৬
রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক-৪৬

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগর পুলিশের অভিযানে ৬১ জনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাত থেকে শুরু করে মঙ্গলবার ভোর পর্যন্ত তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর), মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালে থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা -১২ জন, রাজপাড়া থানা-১৪ জন, চন্দ্রিমা থানা-০৪ জন, মতিহার থানা-০৫ জন, কাটাখালী থানা-০৪ জন, বেলপুকুর থানা-০৫ জন, শাহমখদুম থানা-০১ জন, এয়ারপোর্ট থানা-০২ জন, পবা থানা-০২ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৫ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০৩ জন ও ডিবি পুলিশ-০৩ জনকে আটক করে।

যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের বিরদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২০ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply