শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহানগর ডিবির পরিদর্শক খাইরুল বরখাস্ত

রাজশাহী মহানগর ডিবির পরিদর্শক খাইরুল বরখাস্ত

রাজশাহী মহানগর ডিবির পরিদর্শক খাইরুল বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক খাইরুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পুলিশ সদর দফতরের এক আদেশে গতকাল সোমবার তাকে সিলেট রেঞ্জে সংযুক্তির নির্দেশ দেয়া হয়েছে। এই তথ্য নিশ্চিত করেছেন আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস।

সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, গত (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজশাহী নগরীর উপকণ্ঠ বায়া পালপাড়া এলাকায় নওহাটা পৌরসভার এক সহকারী প্রকৌশলীকে নারীসহ আটক করেন পুলিশ পরিদর্শক খাইরুল ইসলাম। এরপর তিনি ওই প্রকৌশলীর কাছে পাঁচ লাখ টাকা দাবি করেন। নগদ ১ লাখ ৯৫ হাজার টাকা এবং তিন লাখ টাকার চেক নেয়ার পর ওই প্রকৌশলীকে ছেড়ে দেন খাইরুল। বিষয়টি নিয়ে ওই সময়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এতে তদন্তে নেমে অভিযোগের সত্যতা পায় আরএমপি। এরপর তাকে আরএমপি ডিবি থেকে সিলেট রেঞ্জে সংযুক্ত করা হয়।

পুলিশের একাধিক সূত্র জানায়, খাইরুল ইসলামের বিরুদ্ধে মাদক সেবন, মাদক ব্যসায়ীদের সঙ্গে সখ্যতা, মামলার ফাঁসিয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় ও, শৃঙ্খলাবিরোধী কর্মকালে লিপ্ত থাকাসহ নানা অভিযোগ রয়েছে।
এর আগে ২০১৪ সালে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালনকালে দুই শিক্ষার্থীকে নির্মম নির্যাতনের অভিযোগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল।

মতিহার বার্তা ডট কম: ২০ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply