শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী বিভাগে করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ২৪

রাজশাহী বিভাগে করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ২৪

রাজশাহী বিভাগে নয়দিন পর করোনায় মৃত্যু ১
covid-19 coronavirus background with microscopic red virus

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় আরও একজনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বিভাগের বগুড়ায় মারা যান তিনি। এ দিন বিভাগে নতুন ২৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য। তিনি জানান, বিভাগে এখন মৃতের সংখ্যা বেড়ে ৩১৭ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে সর্বোচ্চ ১৯৩ জন মারা গেছেন বগুড়ায়।

গতকাল সোমবার রাজশাহীতে তিনজন, বগুড়ায় ১৫ জন এবং সিরাজগঞ্জে ছয়জন নতুন রোগী শনাক্ত হয়েছেন। এ দিন ৫৮ জন করোনা রোগী সুস্থও হয়েছেন। এদের মধ্যে ৩২ জনের বাড়ি রাজশাহী। এছাড়া বগুড়ার ১৬ জন এবং পাবনা ও জয়পুরহাটের পাঁচজন করে রোগী সুস্থ হয়েছেন। বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ২০ হাজার ৫৯৩ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৯ হাজার ৫৯ জন। বর্তমানে বিভাগের আট জেলায় হাসপাতালে ভর্তি আছেন ২ হাজার ৪৭৬ জন।

মতিহার বার্তা ডট কম: ২০ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply