শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
গায়ে হলুদের পর ব্যাট হাতে জাতীয় দলের সানজিদা ইসলামের

গায়ে হলুদের পর ব্যাট হাতে জাতীয় দলের সানজিদা ইসলামের

গায়ে হলুদের পর ব্যাট হাতে জাতীয় দলের সানজিদা ইসলামের

বিনোদন ডেস্ক: শাড়ি, গয়না পরে সেজে গায়ে হলুদের পর মাঠে ব্যাট হাতে একের পর পর এক ফটোশুটে স্ট্রেট ড্রাইভ, তো কখনও হুক, পুলের মতো শট দিলেন বাংলাদেশ জাতীয় মহিলা দলের ক্রিকেটার সানজিদা ইসলাম।  সোশ্যাল মিডিয়ায় তার ছবি গুলি ভাইরাল হয়ে যায় মুহুর্তে। ভীষণ জনপ্রিয়তাও পায় এই ছবি গুলি৷

আইসিসি ছাড়াও বিভিন্ন আন্তর্জাতিক ক্রিকেটাররা তার এই ছবি শেয়ার করেছেন।আইসিসি-র টুইটার হ্যান্ডলে সানজিদার ছবি শেয়ার করে লেখা হয়েছে একজন ক্রিকেটরের ওয়েডিং ফটোশ্যুট হওয়া উচিত এমনটাই, শাড়ি, গয়না এবং সঙ্গে ব্যাট।

সম্প্রতি সানজিদার বিয়ে হয়েছে মীম মোসাদ্দেক এর সঙ্গে। সানজিদার স্বামীও একজন ক্রিকেটর। মীম বাংলাদেশের প্রথম শ্রেণির ক্রিকেটর। তিনি রংপুর বিভাগীয় দলের হয়ে খেলেন ।ছোট থেকে ক্রিকেটের প্রতি যার ভালোবাসা বিয়ের দিনেও তাঁর ব্যাট হাতে ফটোশুটকে পছন্দ করেছে সবাই। ২০০৯ সালে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান এ ভর্তি হয়েছিলেন সানজিদা।২০১২ সালে বাংলাদেশের জাতীয় দলে অভিষেক হয় সানজিদার। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ ম্যাচ এর মাধ্যমে ২০১৩ সালে তার আন্তর্জাতিক কেরিয়ারে পথচলা শুরু হয়। ২০১৪ সালে পাকিস্থানের বিরুদ্ধে তিনি প্রথম ওডিআই ম্যাচ খেলেন।

সানজিদা এখনও পর্যন্ত ১৬টি ওয়ান ডে আন্তর্জাতিক ও ৫৪টি টি-২০ ম্যাচ খেলেছেন।৬ বছরের প্রেমের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সানজিদা মীম মোসাদ্দেক।ছবি ভাইরাল হওয়ার পর সানজিদা বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানান ১৬ অক্টোবর গায়ে হলুদের পর তিবি ছবি তুলতে গিয়েছিলেন রংপুর স্টেডিয়ামে। সেখানে তখন কয়েকটি বাচ্চা ক্রিকেট খেলছিল, তাদের দেখে সানজিদার ইচ্ছা হয় ব্যাট ধরার এবং তিনিওবাচ্চাদের সঙ্গে খেলছিলেন। সেই সময় তাঁর বন্ধুরা এই ছবিগুলি তুলেছিলেন। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই ঘটনায় আনন্দিত সানজিদা জানান তাঁর স্বামীও পেশায় ক্রিকেটার হওয়ায় পেশাদার জীবনে তিনি এখন আরও বেশি সমর্থন পাবেন।

মতিহার বার্তা ডট কম: ২৩ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply