শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে পাশের বাড়ির লোকজনের হামলায় গৃহবধূ আহত

রাজশাহীতে পাশের বাড়ির লোকজনের হামলায় গৃহবধূ আহত

রাজশাহীতে পাশের বাড়ির লোকজনের হামলায় গৃহবধূ আহত
আহত গৃহবধূ রিতা বেগম

মোঃ ফায়সাল হোসেন: রাজশাহী নগরীতে পাশের বাড়ির লোকজন হামলা চালিয়ে রিতা বেগম (২৩) নামের এক গৃহবধূকে পিটিয়ে রক্তাক্ত জখমসহ গুরুতর আহত করেছে।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেছে। চিকিৎসা শেষে শুক্রবার ছুটি পেয়ে ভূক্তভোগী গৃহবধূ বাদি হয়ে চন্দ্রিমা থানায় একটি মামলা দায়ের করেছেন। এই মামলা ৬জনকে আসামী করা হয়েছে।

এর আগে গতকাল বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকাল ৯ টার দিকে গৃহবধূ রিতা বেগম হামলার শিকার হন। আহত গৃহবধূ নগরীর চন্দ্রিমা থানাধিন হজের মোড় এলাকার লিটনের স্ত্রী।

গৃহবধূ রিতা বেগম জানায়, গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পারিবারিক বিষয় নিয়ে আমার দেবর ইমন ও তার স্ত্রী ফালগুনীর সাথে ঝগড়া শুরু হয়। ওই সময় আমি তাদের ঝগড়া না করা জন্য অনুরোধ করি। এতে ক্ষুদ্ধ হয়ে আমার দেবর ইমন ও আমাকে  মারপিট শুরু করে দেবরের স্ত্রী ফালগুনী ও তার বাবাসহ পরিবারের লোকজন।

এ সময় তারা আমাকে ও দেবর ইমনকে লাঠি ও ইট দ্বারা পুরো শরীরে আঘাত করে রক্তাক্ত জখম করে। ঘটনার সময় হামলাকারীরা আমার ডান পায়ের বৃদ্ধাঙ্গুল ইট দ্বারা আঘাত করে থেতলে দেয়। আহত হয়ে আমি মাটিতে পড়ে গেলে আসামীরা ঘটনাস্থল ত্যাগ করেন।

পরে আমার স্বামী লিটন ও প্রতিবেশীরা আমাকে ও আমার দেবরকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে ৫১ নম্বর ওয়ার্ডে থেকে আমি চিকিৎসা গ্রহণ করি। ছুটি পেয়ে গতকাল শুক্রবার দুপুরে চন্দ্রিমা থানায় একটি মামলা দায়ের করি বলেও জানান গৃহবধূ।

চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুম মনির জানান, হামলা করে মারপিটের ঘটনায় গৃহবধূ রিতা বেগম বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। যত দ্রুত সম্ভব অভিযুক্তদের আটক করে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি। 

মতিহার বার্তা ডট কম – ২৩ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply