শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মতিহারে ফেন্সিডিলসহ আটক মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ও সজিব

মতিহারে ফেন্সিডিলসহ আটক মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ও সজিব

মতিহারে ফেন্সিডিলসহ আটক মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ও সজিব
মতিহারে ফেন্সিডিলসহ আটক মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ও সজিব

এসএম বিশাল: রাজশাহী মহানগরীতে ফেনসিডিলসহ জাহাঙ্গীর (২২) ও সজিব (২২) নামের দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

গতকাল শুক্রবার বিকেলে নগরীর মতিহার থানাধিন জাহাজঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের দুইজনের কাছ থেকে ৪৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ লুৎফর রহমান, এসআই শেখ আব্বাস উদ্দিন আহম্মেদ, এসআই সোহেল রানা ও সঙ্গীয় ফোর্স।

আটককৃতরা হলো: নগরীর মতিহার থানাধিন খোজাপুর জাহাজঘাট এলাকার সাদেক আলীর ছেলে জাহাঙ্গীর ও একই এলাকার মোয়াজ্জেমের ছেলে সজিব (২২)। এদের মধ্যে জাহাঙ্গীরের কাছ থেকে ১৩ বোতল ও সজিবের কাছ থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

মতিহার থানা ডিউটি অফিসার এসআই কাজল রেখা জানায়, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।
গতকাল শনিবার বেলা ১১টার দিকে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওই এসআই।

মতিহার বার্তা ডট কম: ২৪ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply