শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে দুর্গোৎসবে দেবির মুখে মাস্ক

রাজশাহী নগরীতে দুর্গোৎসবে দেবির মুখে মাস্ক

রাজশাহী নগরীতে দুর্গোৎসবে দেবির মুখে মাস্ক
রাজশাহী নগরীতে দুর্গোৎসবে দেবির মুখে মাস্ক

নিজস্ব প্রতিবেদক : সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা।

করোনাভাইরাস মহামারির কারণে পূজাম-পের আয়োজন এবার অনেকটাই ফিকে। এবার দেবি দুর্গার মুখে প্রতিকী হিসাবে মাস্ক পরিয়ে দেয়া হয়। যেন দেবীকে দেখে সবাই মাস্ক ব্যবহার করতে না ভুলে।

পুজার শুরুতে রাজশাহী মহানগরীর সুলতানাবাদ দেবালয় মুজামন্ডপে দেবির মুখে মাস্ক পরিয়ে দেয়া হয়।

রাজশাহী জেলা ও মহানগর মিলে ৪৭৮টি ম-পে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে জেলায় ৪০৮টি ও নগরে ৭০টি। তবে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কায় আগে পুজামন্ডপ দর্শনে নিষেধাজ্ঞা জারি করেছে কর্তৃপক্ষ।

মতিহার বার্তা ডট কম: ২৪ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply