শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চারঘাট উপজেলা ও পৌর ছাত্রদলের কর্মী সভায় সদস্য ফরম বিতরণ

চারঘাট উপজেলা ও পৌর ছাত্রদলের কর্মী সভায় সদস্য ফরম বিতরণ

চারঘাট উপজেলা ও পৌর ছাত্রদলের কর্মী সভায় সদস্য ফরম বিতরণ
চারঘাট উপজেলা ও পৌর ছাত্রদলের কর্মী সভায় সদস্য ফরম বিতরণ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে ছাত্রদলকে সু-সংগঠিত করার লক্ষ্যে রাজশাহী জেলা ছাত্রদল অধিনস্থ চারঘাট উপজেলা ও পৌর ছাত্রদলের কর্মী সভা ও প্রাথমিক সদস্য ফরম বিতরণ করা হয়েছে ।

২৬/১০/২০২০ চারঘাট উপজেলার ইউসুফপুর কলেজ মাঠে কর্মী সভা ও সদস্য ফরম বিতরণ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পুলিশের বাধার কারণে পাশ্ববর্তী এলাকায় এ কর্মীসভা করে চারঘাট উপজেলা ও পৌর ছাত্রদলের নেতা কর্মীরা । কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো: শরিফুল ইসলাম জনি । কর্মী সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও চারঘাট উপজেলা ছাত্রদলের সদ্য সাবেক সাধারণ সম্পাদক জহরুল হক জীবন ।
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো: শরিফুল ইসলাম জনি বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক, বিএনপি’র মাননীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশক্রমে সারা বাংলাদেশে ছাত্রদলের প্রতিটি ইউনিটকে সু-সংগঠিত করার লক্ষ্যে একযোগে সাংগঠনিক কাজ শুরু করেছে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ, বিভাগীয় টিম এবং প্রতিটি জেলা ও মহানগর ইউনিট ।

ছাত্রদলকে আরো গতিশীল করার লক্ষ্যে নতুন করে ছাত্রদলের প্রাথমিক সদস্য ফরম বিতরণের মাধ্যমে নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে তারই ধারাবাহিকতায় আজ চারঘাট উপজেলা ও পৌর ছাত্রদলের হাতে সদস্য ফরম বই তুলে দেওয়া হলো। ছাত্রদলের নেতা কর্মীরা প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড এবং পৌর ওয়ার্ডে নতুন সদস্য সংগ্রহ করবে । খুব দ্রুতই অন্যান্য ইউনিটের মত চারঘাট উপজেলা ও পৌর ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হবে ।

বিলুপ্ত গণতন্ত্র পুনঃরুদ্ধারের চলমাণ সংগ্রামে ছাত্রদলকে ঢেলে সাজিয়ে নতুন করে প্রস্তুুত করা হবে এবং ছাত্রদলের প্রতিটি নেতা কর্মী শহীদ জিয়া’র আদর্শের সৈনিক, গণতন্ত্রের দেশমাতা বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশক্রমে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের জন্য সর্বদা প্রস্তুুত ।

কর্মী সভায় উপস্থিত ছিলেন রাজসাহী জেলা যুবদলের কোষাধ্যকক্ষ্য মোঃ শাকিলুর রহমান শাওন, রাজশাহী জেলা ছাত্রদলের সহ-সভাপতি সজিব জাহান রাশেল,গোলাম মোস্তাইন তুষার, রিজওয়ানুল হক তমাল, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক সহিনুল ইসলাম সজিব, আবু সায়েম রাজিব,মেহেদী হাসান রনি, জেলা ছাত্রদলের সহ -সাংগঠনিক সম্পাদক মো: আজমল হক,মওদুদ হাসান মধু, সরদহ ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শাজাহান পারভেজ রনি, সাংগঠনিক সম্পাদক নয়ন, নিমপাড়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আব্দুল লতিফ মানিক, জেলা ছাত্রদলের সদস্য জুয়েল রানা, চারঘাট উপজেলা ছাত্রদল নেতা বুলবুল আহম্মেদ, নসরত হোসেন, আব্বাস আলী,সুজন, শরিফুল ইসলাম সরিফ, চারঘাট পৌর ছাত্রদল নেতা, শামিম, খালিদ, ওয়াসিম, তারিক, হাসিব,হামিদুর সহ চারঘাট উপজেলার ৬ টি ইউনিয়ন ও পৌর ছাত্রদলের নেতা কর্মীরা ।

মতিহার বার্তা ডট কম: ২৬ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply