শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমানে ইয়াবা ও গাজাসহ আটক-৩

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমানে ইয়াবা ও গাজাসহ আটক-৩

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমানে ইয়াবা ও গাজাসহ আটক-৩
চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমানে ইয়াবা ও গাজাসহ আটক-৩

স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান ইয়াবা ও গাজাসহ ৩জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশের একটি দল।

গতকাল সোমবার (২৬ অক্টোবর) দিবাগত রাত পৌনে ১টার দিকে পৃথক পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ইয়াবা ও গাজা উদ্ধার করা হয়।

আটককৃতদের মধ্যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার বাখর আলী থানাধনি মোঃ রুহুলের ছেলে মোঃ রুজু মিয়াকে (৩১) ৬০০ পিস ইয়াবাসহ, একই থানার চর ইসলামাবাদ (চরি) গ্রামের মোঃ মকবুল হোসেনের ছেলে মোঃ রবিউল আউয়ালকে (৪২) ৫০০ গ্রাম গাঁজা সহ, একই থানার চর বাগডাঙ্গা গ্রামের মোঃ ইসলামের ছেলে মোঃ নাসিরকে (৪৮) ৬৫০ পিস ইয়াবাসহ আটক করে।

জেলা ডিবি সূত্রে জানা যায়, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতের প্রেরন করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৭ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply