শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে যুব দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

রাজশাহী নগরীতে যুব দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

রাজশাহী নগরীতে যুব দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত
রাজশাহী নগরীতে যুব দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: স্বাধীনতা পরবর্তী সময়ে রক্ষীবাহিনী বাঙলার মানুষকে নির্যাতন, মা-বোনের ইজ্জত নিয়ে ছিনিমিন খেলা এবং জনগণের বাড়িঘর উচ্ছেদ ও আগুন জালিয়ে দিয়েছিলো। এছাড়াও সেই সময়কার যুবলীগও একই ভূমিকা পালন করেছে। তাদের নাম শুনলে শিশুরা ভয়ে ঘুমাতে পারত না। যুবতী মেয়েরা সন্ধ্যা হওয়ার পুর্বেই ঘরে উঠে যেত। এখন আবার সেই যুগ চলে এসেছে। আজ বিকেলে জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহী মাহনগর ও জেলা যুবদলের আয়োজনে সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু এই কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ তাদের অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা একের পর খুন, গুম, ধর্ষন, নির্যাতন ও জমি জালিয়াতি, জোরপূর্বক জমি দখলসহ নানা অপকর্মে লিপ্ত রয়েছে। এই সরকার ভারতের দালালী করছে। বর্তমানে তারা দুই নৌকায় পা দিয়ে আছে। যে কোন সময় নৌকা অথৈ সাগরে ডুবে যাবে। সেদিন আর কোনভাবেই রক্ষা করতে পারবে না। এই সরকারের প্রভু আইন শৃংখলা বাহিনীও আর কিছু করতে পারবেনা।

তিনি বলেন, এই সরকার দেশের অর্থ লুট করে বিদেশে পাঠাচ্ছে। তার নেতা কর্মী ও এমপিরা এবং আজ্ঞাবহ আইন শৃংখলাবাহিনীর সদস্যরা সরকারী কর্মকর্তাদের হত্যা করছে। নেতাকর্মীরা মারধর করছে। সার্বক্ষনিক অপমান অপদস্ত করলেও এর কোন প্রতিকার নাই। লোক দেখানো গ্রেফতার করে মানুষকে বিভ্রান্ত করছে। একের পর ঘটনা ঘটিয়ে পূর্বের ঘটনা ধামাজচাপা দিচ্ছে। অবৈধ এই সরকারের এই সকল কর্মকা- আর করতে দেয়া হবে না। যেকোন সময় সরকার পতদনের ডাক আসবে। এই ডাকে সাড়া দিয়ে কঠোর আন্দোলন গড়ে তোলার জন্য নেতাকর্মীদের আহবান জানা মিনু।

রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইটের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মাহনগর বিএনপি’র সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনবার্সন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডাভোকেট শফিকুল হক মিলন, বিএনপি জাতীয় নির্বাহী কিমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ ও জেলা বিএনপি’র সদস্য সৈয়দ মহসিন। সমাবেশ সঞ্চালনা করে মহানগর যুবদলের সাধারণ সম্পাদত মাহফুজুর রহমান রিটন।

আরো উপস্থিত ছিলেন বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরাকর, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, জেলা যুবদলের সাবেক আহবায়ক আনোয়ার হোসেন উজ্জল।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, সিনিয়র সহ-সভাপতি মাইনুল হক হারু, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকীর হোসেন রিমন, জেলা যুবদলের সহ-সভাপতি আলাউদ্দিন প্রামানিক, সুলতান আহম্মেদ, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবুল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, মহানগর কৃষক দলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপি, সখিনা খাতুন সামসুন নাহার, জরিনা, গুলসান আরা মমতা, ছাত্রদল কেন্দ্রীয় ছাত্রসংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজামান জনি ও যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকিসহ বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম: ২৭ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply