শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর ডিসির সাথে আরআরইউ প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত

রাজশাহীর ডিসির সাথে আরআরইউ প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত

রাজশাহীর ডিসির সাথে আরআরইউ প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত
রাজশাহীর ডিসির সাথে আরআরইউ প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আর.আর.ইউ) নবনির্বাচিত নির্বাহী পরিষদের একটি প্রতিনিধি দল রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) মো: আব্দুল জলিলের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন। আর.আর.ইউ সভাপতি এসএম আব্দুল মুগনী নীরোর নেতৃত্বে প্রতিনিধি দলের নেতৃবৃন্দ বুধবার (২৮ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে তাঁর সাথে এই সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন। অনুষ্ঠানে আর.আর.ইউ নেতৃবৃন্দ জেলা প্রশাসক আব্দুল জলিলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভায় মিলিত হন সাংবাদিক নেতৃবৃন্দ। মতবিনিময়কালে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি মাসুদ রানা রাব্বানী, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, যুগ্ম সম্পাদক মোহা: আসলাম আলী, সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান, অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম রাহিদ, দফতর সম্পাদক ইফতেখার আলম বিশাল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আহম্মদ মোস্তফা শিমুল, তথ্য ও গবেষণা সম্পাদক শাহানুর আলম বাবু, নির্বাহী সদস্য আসাদুজ্জামান আসাদ, শামসুল ইসলাম, ফায়সাল হোসেন, কোরবান আলী শাওন প্রমুখ উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে জেলা প্রশাসক আব্দুল জলিল সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ওপর গুরুত্বারোপ করেন। সাংবাদিকরা তাদের লেখনীর মাধ্যমে সমাজের সমস্যা ও সম্ভাবনার সঠিক তথ্য তুলে ধরবেন বলে আশা প্রকাশ করেন তিনি। এতে উভয়পক্ষই পরষ্পরকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

মতিহার বার্তা ডট কম: ২৮ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply