শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পুঠিয়ায় সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

পুঠিয়ায় সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

পুঠিয়ায় সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়
পুঠিয়ায় সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাই মোহাম্মদ আনাছ্ পিএএ’র সঙ্গে উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) সকাল ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

এতে উপজেলায় বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত সভায় উপজেলার সার্বিক কল্যাণে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন ইউএনও।

উল্লেখ্য, নবাগত (ইউএনও) সিনিয়র সহকারী সচিব (সচিবের একান্ত সচিব), অর্থনৈতিক সম্পর্ক বিভাগ, অর্থ মন্ত্রণালয়ে কর্মরত ছিলেন। তিনি গত ২৪ শে সেপ্টেম্বর পুঠিয়া উপজেলায় দায়িত্বভার গ্রহন করেন।

মতিহার বার্তা ডট কম: ২৮ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply