শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাঘায় সড়কে বেপড়োয়া অনুমোদনহীন গাড়ী, ১৫ দিনের শিশুসহ ৩ জনের মৃত্যু

বাঘায় সড়কে বেপড়োয়া অনুমোদনহীন গাড়ী, ১৫ দিনের শিশুসহ ৩ জনের মৃত্যু

বাঘায় সড়কে বেপড়োয়া অনুমোদনহীন গাড়ী, ১৫ দিনের শিশুসহ ৩ জনের মৃত্যু
বাঘায় সড়কে বেপড়োয়া অনুমোদনহীন গাড়ী, ১৫ দিনের শিশুসহ ৩ জনের মৃত্যু

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটনায় মিঠুন আলি (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন ।

বৃহষ্পতিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে বাঘা পৌরসভার ছাতারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিঠুন উপজেলার উত্তর গাঁওপাড়া এলাকার মাছ ব্যবসায়ী আমিরুল ইসলামের ছেলে।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, বৃহষ্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে মিঠুন একটি মোটরসাইকেল যোগে (এ্যাপাচি আরটিআর ) হরিরামপুরের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে ছাতারি (মের্দার পুকুরপাড়) এলাকায় বিপরিত দিক থেকে আসা আলাইপুরের বালু ভর্তি ট্রাক্টর গাড়ির সঙ্গে ধাক্কা লেগে চাকার নিচে পড়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মিঠুনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। মাইক্রোযোগে মিঠুনকে রামেক হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে সেখান থেকে ট্রাক্টর ও মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। এ বিষয়ে মামলা হলে পরবর্তি আইনি ব্যবস্থ্যা নেয়া হবে।

এর আগে, মাত্র ১৫ দিনের ব্যবধানে বাঘায় সড়ক দুর্ঘটনায় আরও ৩জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। ১৫ দিন আগে প্রবাসি এক যুবক উপজেলার চন্ডিপুরে ট্রাক্টর চাপায় নিহত হয়। এর কয়েকদিন পর (দুইদিন আগে ) আহম্মদপুর এলাকায় ভুটভুটির ধাক্কায় ৩ বছরের এক শিশু নিহত হয়। স্থানীয়রা জানায়, প্রশাসনের নজরদারির অভাবে বাঘায় অনুমোদনহীন গাড়ির সংখ্যা দিনদিন বেড়েই চলছে। আর ওই সমস্ত ফিটনেসবিহিন গাড়ি, অদক্ষ ও অপরিপক্ক চালক দারা চালানো হচ্ছে। দ্রুতগতিতে চালানো অবৈধ গাড়ি ও চালকদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে সড়ক দুর্ঘটনা প্রানহানীর ঘটনা আরও বড়বে বলেও জানান তারা।

মতিহার বার্তা ডট কম: ২৯ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply