শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে বিপুল পরিমান গাঁজাসহ ২-মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী নগরীতে বিপুল পরিমান গাঁজাসহ ২-মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক-৯৩
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক-৯৩

এসএম বিশাল: রাজশাহী মহানগরীতে র‌্যাব ও পুলিশের পৃথক দুই অভিযানে পাঁচ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার বিকাল থেকে রাত পৌঁনে ১০টার মধ্যে তাদের গ্রেফতার করা হয়।

এদের মধ্যে চাপাইনবাবগঞ্জ রেল ষ্টেশন এলাকা থেকে ৩কেজি গাঁজাসহ মোঃ নাজিম উদ্দিন (৩৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহী মোল্লা পাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

গ্রেফতারকৃত নাজিম উদ্দিন শিবগঞ্জ থানাধিন হটাৎপাড়া গ্রামের মোঃ আব্দুস সামাদের ছেলে।

অপর এক অভিযানে দুই কেজি গাঁজাসহ মোঃ জেনারুল ইসলাম (৪৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধিন শিরোইল বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করে এসআই নাসির ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত জেনারুল শিবগঞ্জ থানাধিন নামো জগনাতপুর দোভাগী গ্রামের আব্দুল গনির ছেলে।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মণ জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দুইজনের বিরুদ্ধে পৃথক পৃথক ভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ৩০ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply