শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী জেলা পুলিশের কমিউনিটি পুলিশিং ডে – ২০২০ উদযাপন “

রাজশাহী জেলা পুলিশের কমিউনিটি পুলিশিং ডে – ২০২০ উদযাপন “

রাজশাহী জেলা পুলিশের কমিউনিটি পুলিশিং ডে - ২০২০ উদযাপন "
রাজশাহী জেলা পুলিশের কমিউনিটি পুলিশিং ডে - ২০২০ উদযাপন "

এসএম বিশাল: মুজিববর্ষের মূলমন্ত্র -কমিউনিটি পুলিশিং সর্বত্র ” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে রাজশাহী জেলা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে – ২০২০ উপলক্ষে আলোচনা সভা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয় । আজ শনিবারদেুপুর দেড় টায় বাগমারা থানাধীন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স ভবনে এ অনুষ্ঠান নিুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী – ৪ (বাগমারা) আসনের মাননীয় সংসদ সদস্য ইঞ্জি: এনামুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ( অর্থ ও প্রশাসন) টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম, পিপিএম।

সভাপতিত্ব করেন রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার)|

এর আগে বেলা সাড়ে ১১টায় বেলুন ফেস্টুন উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ এর শুভ উদ্ধোধন করেন প্রধান অতিথি।

আলোচনা অনুষ্ঠানে এলাকার স্থানীয় নেতৃবৃন্দ, কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যববৃন্দ, উল্লেখযোগ্য সংখ্যক নারী, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে জনতার সাথে পুলিশের সম্পর্ক সুদৃঢ় হচ্ছে এবং সেবা জনগনের দোরগোড়ায় পৌছে যাচ্ছে। অনুষ্ঠানে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশ অফিসার এবং শ্রেষ্ঠ কমিউনিটি সদস্যের মাঝে সনদপত্র ও ক্রেস্ট বিতরন করা হয়।

মতিহার বার্তা ডট কম: ৩১ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply