শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আগামীকাল নিসচার জরুরী সংবাদ সম্মেলন

আগামীকাল নিসচার জরুরী সংবাদ সম্মেলন

আগামীকাল নিসচার জরুরী সংবাদ সম্মেলন
আগামীকাল নিসচার জরুরী সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার: “মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ” এবারের এই প্রতিপাদ্য নিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২০ উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা)।

রাজশাহী জেলা শাখার মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসাবে শেষদিন আজ (৩১ অক্টোবর) শনিবার সকালে মহানগরীর সাহেববাজার জিরো পয়েন্টে সচেতনতামূলক কর্মসূচী পালন করে।

এই কর্মসূচীতে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও ট্রাফিক ক্যাম্পেইন করা হয় এবং করোনা নিরোধ মাস্ক ও করোনা ভাইরাস প্রতিরোধে পুস্তিকা বিতরণ করা হয়। এই কর্মসূচীতে অংশগ্রহণ করেন নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু, সহ-সভাপতি ওয়ালিউর রহমান বাবু, সহ-সাধারণ মাসুদুজ্জামান কাজল, সাংগঠনিক সম্পাদক ডাঃ আমানুল্লাহ বিন আখতার আবিদ, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক সাবান আলী দিলীপ, কার্যকরী সদস্য- ময়নুল হক, অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সিরাজুল ইসলাম, সদস্য- রাকিবুল ইসলাম রকি, কবি মোস্তফা ফেরদৌস হাজরা, আঞ্জুমান আরা শিফা, মনিরা খাতুন, জান্নাত, প্রমুখ।

নিসচা কেন্দ্রীয় কমিটির নির্দেশে সারাদেশে আগামীকাল (১ নভেম্বর) রোববার সকাল ১১টায় জরুরী সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

তারই অংশহিসাবে নিসচা রাজশাহী জেলা শাখার কাজিহাটা, গ্রেটার রোডস্থ কার্যালয়ে সকাল ১১টায় জরুরী সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

মতিহার বার্তা ডট কম: ৩১ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply