শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
জোকা আইআইএম-এর ছাত্রীর দেহ উদ্ধার হস্টেলে

জোকা আইআইএম-এর ছাত্রীর দেহ উদ্ধার হস্টেলে

জোকা আইআইএম-এর ছাত্রীর দেহ উদ্ধার হস্টেলে

আন্তর্র্জাতিক ডেস্ক: হস্টেল থেকে উদ্ধার হল এক এমবিএ পড়ুয়ার মৃতদেহ। তাঁর নাম পায়েল খান্ডেলওয়াল (২৮)। তিনি জোকা আইআইএম-এ পড়তেন। শনিবার দুপুরে হস্টেলের দরজা ভেঙে ওই ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। কৃতী ওই ছাত্রীর দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়িয়েছে ক্যাম্পাসে।

পুলিশ সূত্রে খবর, পায়েলের অস্বাভাবিক মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি। এ দিন সকালে তিনি দরজা খুলছেন না দেখে সহপাঠী ও নিরাপত্তারক্ষীরা পুলিশে খবর দেন। দরজা ভেঙে আইআইএম-এর হস্টেলের চারতলা থেকে ওই ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। দরজা ভেঙে ছাত্রীর দেহ উদ্ধার হওয়ায় পুলিশের প্রাথমিক অনুমান, তিনি আত্মঘাতী হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আড়াই বছর আগে পায়েলের বিয়ে হয়েছিল আমদাবাদে। স্বামী কর্মসূত্রে বাইরে থাকেন। বাগুইআটিতে থাকেন তাঁর বাবা। প্রাথমিক ভাবে আত্মহত্যা মনে হলেও কী কারণে তিনি আত্মঘাতী হলেন, তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি বলেই জানা গিয়েছেমতিহার বার্তা ডট কম: ৩১ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply