শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
পুঠিয়ায় বিদেশীমদসহ মতিহারের মাদক ব্যবসায়ী এরশাদ আলী গ্রেফতার

পুঠিয়ায় বিদেশীমদসহ মতিহারের মাদক ব্যবসায়ী এরশাদ আলী গ্রেফতার

পুঠিয়ায় বিদেশীমদসহ গ্রেফতার
পুঠিয়ায় বিদেশীমদসহ মতিহারের মাদক ব্যবসায়ী এরশাদ আলী গ্রেফতার

আহম্মদ মোস্তফা শিমুল: রাজশাহীর বানেশ্বরে বিদেশী মদসহ মোঃ এরশাদ আলী (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

আজ শনিবার রাত সাড়ে ৭টায় পুঠিয়া থানাধীন বানেশ্বর পূর্বপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

এ সময় তার কাছ থেকে ২৪ বোতল বিদেশী ২৪ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ এরশাদ আলী রাজশাহী নগরীর মতিহার থানাধিন ডাশমারী উত্তরপাড়া এলাকার আলম শেখ ওরফে কালু‘র ছেলে।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ৩১ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply