শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আসন্ন কাটাখালি পৌরসভা নির্বাচনে গণসংযোগ করেন পৌরসভার মনোনয়ন প্রত্যাশী

আসন্ন কাটাখালি পৌরসভা নির্বাচনে গণসংযোগ করেন পৌরসভার মনোনয়ন প্রত্যাশী

আসন্ন কাটাখালি পৌরসভা নির্বাচনে গণসংযোগ করেন পৌরসভার মনোনয়ন প্রত্যাশী

ফায়সাল হোসেন: আসন্ন কাটাখালি পৌরসভা নির্বাচনে গণসংযোগ করেন পৌরসভার মনোনয়ন প্রত্যাশী।
গতকাল শনিবার (৩১ অক্টোবর) গণসংযোগ দেওয়ানপাড়া থেকে শুরু হয়ে কাটাখালি পৌরসভা ৯টি ওয়ার্ড প্রদক্ষিণ করে শ্যামপুর নজরের মোড়ে শেষ হয়।
গণসংযোগ শেষে কাটাখালি পৌরসভা মনোনয়ন প্রত্যাশী এডভোকেট শরিফুল ইসলাম শরিফ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। সংক্ষিপ্ত বক্তব্য দেওয়ার সময় জনগণের কাছে অনুরোধ করে সঠিক প্রার্থী নির্বাচন করে ভোট দেয়ার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন সাইদুর রহমান, আবু সামা,অধ্যাপিকা নার্গিস শেলী,ডা.রুহুল আমিন, জাকারিয়া, ইউনুস আলী, সাজ্জাদ হোসেন বাবু, আলমগীর,মোসাররফ হোসেন প্রমুখ।
মতিহার বার্তা ডট কম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply