শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে দুই যুবককে ধরে ২৫ হাজার টাকা নেওয়ার অভিযোগ, শাহমখদুম থানা এসআইয়ের বিরুদ্ধে

রাজশাহীতে দুই যুবককে ধরে ২৫ হাজার টাকা নেওয়ার অভিযোগ, শাহমখদুম থানা এসআইয়ের বিরুদ্ধে

রাজশাহীতে দুই যুবককে ধরে ২৫ হাজার টাকা নেওয়ার অভিযোগ, শাহমখদুম থানা এসআইয়ের বিরুদ্ধে
ভুক্তভোগী রুমেল ও আদন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে দুই যুবককে আটকের পর ২৫ হাজার টাকা নেওয়ার অভিযোগ পাওয়া গেছে এসআই সোহেলের বিরুদ্ধে।

আটককৃত যুবক রুমেল (২১), তার পিতার নাম মুক্তার আলী। বাড়ি নগরীর বোয়ালিয়া থানাধিন পাঠান পাড়া এলাকায়।
অপর যুবক আদন (২২), তার পিতার নাম জবদুল ইসলাম। বাড়ি নগরীর শাহমখদুম থানাধিন ভাড়ালী পাড়া, জিয়া পার্কের মোড় এলাকায়।

ভুক্তভোগী রুমেল ও আদন সাংবাদিকদের জানায়, গত শুক্রবার (৩০ অক্টোবর) রাত ৭টার দিকে নগরীর সিটি হাট সংলগ্ন তালতলা পুকুর পাড়ে বেড়াতে যায়। এ সময় সেখানে সাদা পোশাকে এসআই সোহেল ও সঙ্গীয় ফোর্স সেখানে গেলে ৯/১০ জন যুবক দৌঁড়ে পালিয়ে যায়। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে মাদক সেবনের সামগ্রী কুড়িয়ে জড়ো করে ছবি তোলে এবং আমাদের দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়।

তারা আরও বলেন, তাদের এক বড় ভাই এসআইয়ের সাথে আলাপ আলোচনা করে শেষে ২৫ হাজার টাকা দেয়। শেষে ওই দিনই রাত ১২টার দিকে তাদের মুছলেকা নিয়ে থানা থেকে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে এসআই সোহেল বলেন, ঘটনার দিন তারা তাল তলা পুকুর পাড়ে বসে ইয়াবা সেবন করছিলো। তাই তাদের আটক করে থানায় আনা হয়। কিন্তু টাকা নেয়ার বিষয়টি এড়িয়ে যান তিনি।

জানতে চাইলে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল সরকার জানান, রুমেল ও আদন নামের ওই দুই যুবকের সাথে কথা বলে আমার মনে হয়েছে তারা মাদকাশক্ত নয়। তারা দুজনই শিক্ষিত যুবক। তাদের ব্যবহার ও আচারন সন্তোষজনক ছিলো। আমি নিজে ডিসি স্যারকে জানিয়ে তাদের ছেড়ে দেয়ার নির্দেশ দেই। তবে ২৫ হাজার টাকা নেয়ার বিষয়টি আমার জানা নাই বলেও জানান ওসি। 

মতিহার বার্তা ডট কম০১ নভেম্বর, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply