শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মোহনপুরে অটোরিকশার ধাক্কায় প্রাণ ঝরলো শিশুর

মোহনপুরে অটোরিকশার ধাক্কায় প্রাণ ঝরলো শিশুর

মোহনপুরে অটোরিকশার ধাক্কায় প্রাণ ঝরলো শিশুর

মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুরে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় এক শিশু মারা গেছে।

গেতকাল শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ধুরইল হাটে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম তারেক হোসেন (৬)। সে ধুরইল হাটপাঠা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গতকাল শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যার দিকে তারেক বাড়ির সামনে রাস্তা পার হওয়ার সময় চলন্ত একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে মোহনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সে মারা যায়। স্থানীয়রা অটোরিকশাসহ চাকলকে আটক করে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, দুর্ঘটনার পর অটোরিকশাচালককে স্থানীয় লোকজন আটক করেন। পরে মারা যাওয়া শিশুটির পরিবারের সম্মতিতে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে

মতিহার বার্তা ডট কম: ০১ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply