শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে বিপুল পরিমান নকল সিগারেট জব্দ, আটক-১-ভিডিওসহ

রাজশাহী নগরীতে বিপুল পরিমান নকল সিগারেট জব্দ, আটক-১-ভিডিওসহ

রাজশাহী নগরীতে বিপুল পরিমান নকল সিগারেট জব্দ, আটক-১-ভিডিওসহ
রাজশাহী নগরীতে বিপুল পরিমান নকল সিগারেট জব্দ, আটক-১-ভিডিওসহ

এসএম বিশাল: রাজশাহী নগরীতে ব্রিটিশ টোবাকো ব্রান্ডের বিপুল পরিমান নকল সিগারেট জব্দ করেছে মহানগর গোয়েন্দা ডিবি পুলিশ।

 রোববার ১ নভেম্বর রাত ১১ টার দিকে আলুপট্টি এসএ পরিবহণ কুঁরিয়ার সার্ভিসের গোডাউন থেকে এ নকল পণ্যগুলো জব্দ করা হয়।

নকল পণ্যর মধ্যে রয়েছে গোল্ড লিফ, স্টার, হলিউড ও পাইলট। এছাড়া বিপুল পরিমাণ সিগারেটের খালি প্যাকেটও জব্দ করা হয়েছে। জানাগেছে দীর্ঘদিন থেকে একটি চক্র কুষ্টিয়া বড় বাজার থেকে এ সিগারেট গুলি রাজশাহী অঞ্চলের গোদাগাড়ী উপজেলায় নিয়ে যেতো।

অভিযানে কুষ্টিয়ার ‘বিশ্বাস টোবাকো’ নামের একটি প্রতিষ্ঠানের গাড়িচালক এবং এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের গুদাম ব্যবস্থাপকসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

আটক গাড়িচালকের নাম নবাব আলী (৩০)। তার বাড়ি রাজশাহী নগরীর চন্দ্রিমা থানাধীন মেহেরচণ্ডি এলাকায়। বাবার নাম ওহাব মোল্লা।

চালক নবাব আলী জানান, তিনি মাস দুয়েক আগে বিশ্বাস টোবাকোতে কাভার্ড ভ্যান চালকের চাকরি নিয়েছেন। এর পূর্বে পাঁচটি এ ধরনের সিগারেটের চালান এনেছেন। এই চালানটি রাজশাহীর গোদাগাড়ী যাওয়ার কথা ছিল। হঠাৎ তাকে ফোন করে এসএ পরিবহনের গুদামে সিগারেটগুলো নামিয়ে দিতে বলা হয়। তিনি এখানে আসার কিছুক্ষণ পর তাকে পুলিশ আটক করে।

অনেকে বলছেন পাইলট ও হলিউড সিগারেট রাজশাহী অঞ্চলে চাহিদা কম। সম্ভবত গোদাগাড়ী হয়ে ভারতে পাচারের জন্য নিয়ে আসা হয়েছিল। এছাড়া ভারতের বিএসএফ এর কাছে গোল্ড লিফ, পাইলট, হলিউড জনপ্রিয় সিগারেট। এবাদেও ব্যাপক চাহিদা রয়েছে ভারতের বাজারে।

আটক চালক জানায় এর আগে পাঁচটি চালান নিয়ে গোদাগাড়ীতে মোবাইলের মাধ্যমে যোগাযোগ করে চোরাকারবারিদের সুবিধামত স্থানে পৌছিয়ে দেয়া হয়েছে। জব্দকৃত মালামালের আনুমানিক মুল্য ৭৫ লাখ ৬০ টাকা বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

নগর ডিবি পুলিশের উপ-কমিশনার আবু আহাম্মদ আল-মামুন এ অভিযানে নেতৃত্ব দেন। তিনি জানান, এগুলো সবই নকল। এসব সিগারেটে সরকারকে রাজস্বও ফাঁকি দেয়া হয়েছে। সিগারেটের প্যাকেটে নকল ব্যান্ডরোল ব্যবহার করা হয়েছিল। তারা আটক ব্যক্তিদের ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করবেন। তারপর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

https://www.facebook.com/bishal.raj.5076/videos/2829857317258886

মতিহার বার্তা ডট কম: ০২ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply