শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর পবায় পিটিয়ে অটোচালককে হত্যার অভিযোগ

রাজশাহীর পবায় পিটিয়ে অটোচালককে হত্যার অভিযোগ

রাজশাহীর পবায় পিটিয়ে অটোচালককে হত্যার অভিযোগ
রাজশাহীর পবায় পিটিয়ে অটোচালককে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবায় ইব্রাহিম রনি (৩০) নামের ব্যাটারিচালিত অটোরিকশা চালককে পিটিয়ে ও মুখে কিটনাশক দিয়ে হত্যার অভিযোগে মামলার প্রধান আসামি শাকিবুলকে গ্রেফতার করেছে চন্দ্রিমা থানা পুলিশ।

নিহত ইব্রাহিম রনি পবা থানাধিন শরিফ নগরের মুশরাইল এলাকার মোতাহার ওরফে কুটির ছেলে।

এর আগে গত বুধবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশা চালকের মৃত্যু হয়। এই ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি শাকিবুলকে গ্রেফতার করেছে চন্দ্রিমা থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত ইব্রাহিম রনি মুশরাইলের বাচ্চুর মোড় এলাকার শাকিবুলের গ্যারেজ থেকে থেকে ভাড়ায় ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে চালাতেন। এসময় শাকিবুলের কাছে ইব্রাহিম রনির ১০ হাজার টাকা ধার হয়। ধার পরিশোধ ও ব্যাটারি ক্রয়ের জন্য গত বুধবার (২৮ অক্টোবর) সকালে ৪০ হাজার টাকা নিয়ে ওই গ্যারেজে যান রনি। ওই সময় শাকিবুলের অটোরিকশা আর চালাবেন না বলে জানালে বাকবিত-া শুরু হয়। এক পর্যায়ে শাকিবুল, মোস্তাকসহ ৫জন মিলে রনিকে একটি ঘরে আটকে রেখে মারধর করে।

পরে অবস্থা গুরুতর হলে ঘটনাটি আত্মহত্যা হিসেবে চালিয়ে দেয়ার উদ্দেশ্যে মুখে কিটনাশক ঢেলে রনিকে তার বাড়ির পাশের আম বাগানে ফেলে আসে তারা।

এসময় রনির আত্মচিৎকারে পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টায় তিনি মৃত্যুবরণ করেন।

চন্দ্রিমা থানার ওসি মোঃ সিরাজুম মমিন বলেন, এ ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ০২ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply