শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে প্রায় দেড় কোটি টাকার নকল সিগারেট জব্দ

রাজশাহী নগরীতে প্রায় দেড় কোটি টাকার নকল সিগারেট জব্দ

রাজশাহী নগরীতে প্রায় দেড় কোটি টাকার নকল সিগারেট জব্দ
রাজশাহী নগরীতে প্রায় দেড় কোটি টাকার নকল সিগারেট জব্দ

নিজস্ব প্রতিবেদক : এক কোটি চৌত্রিশ লক্ষ উনসত্তর হাজার টাকা মূল্যের নকল সিগারেট সহ ৪জন ব্যক্তিকে আটক করেছে মহানগর গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশের একটি দল।

গতকাল রোববার দিবাগত রাত ১১টার দিকে মহানগরীর কুমারপাড়া এলাকায় ‘এসএ পরিবহন’ কুরিয়ার সার্ভিসের গুদাম থেকে সিগারেটগুলো জব্দ করা হয়।

অভিযানটি পরিচালনা করেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপ-কমিশনার আবু আহাম্মদ আল-মামুন।

আটককৃতরা হলেন, রাজশাহী নগরীর চন্দ্রিমা থানাধিন মেহেরচন্ডি এলাকার ওহাব মোল্লার ছেলে (চালক) নবাব আলী (৩০), বোয়ালিয়া থানাধিন পঞ্চবটি এলাকার মৃত জামিনী কুমার সূত্রধরের ছেলে শ্রী লিটন চন্দ্র সূত্রধর(৪৩) একই থানার সাগরপাড়া বটতালা এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে মোঃ সাফিউল আলম(৩৮) ও ঘোড়ামারা এলাকার মৃত আহাম্মদ আলীর ছেলে (এসএ পরিবহন প্রাঃ লিঃ এর পার্সেল সহকারী), মোঃ ইউসুফ আলী(৪০) অভিযানে নকল গোল্ড লিফ, স্টার, হলিউড ও পাইলট নামের সিগারেট জব্দ করা হয়। এছাড়া বিপুল পরিমাণ সিগারেটের খালি প্যাকেট জব্দ করা হয়েছে। এসব সিগারেট কুষ্টিয়ার বড়বাজার থেকে রাজশাহীর গোদাগাড়ী যাওয়ার কথা ছিল।

অভিযানে কুষ্টিয়ার ‘বিশ্বাস টোবাকো’ নামের একটি প্রতিষ্ঠানের গাড়িচালক এবং এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের গুদাম ব্যবস্থাপকসহ ৪জনকে আটক করা হয়েছে।

চালক নবাবের ভাষ্যমতে, তিনি মাস দুয়েক আগে বিশ্বাস টোবাকোতে কাভার্ড ভ্যান চালকের চাকরি নিয়েছেন। ইতোমধ্যে দুটি এ ধরনের সিগারেটের চালান এনেছেন। এই চালানটি রাজশাহীর গোদাগাড়ী যাওয়ার কথা ছিল। হঠাৎ তাকে ফোন করে এসএ পরিবহনের গুদামে সিগারেটগুলো নামিয়ে দিতে বলা হয়। তিনি এখানে আসার কিছুক্ষণ পর পুলিশ তাদের আটক করে।

নগর ডিবি পুলিশের উপ-কমিশনার আবু আহাম্মদ আল-মামুন জানান, তারা ১,৩৪,৬৯,০০০ (এক কোটি চৌত্রিশ লক্ষ উনসত্তর হাজার) টাকা মূল্যের সিগারেট জব্দ করেছেন। এগুলো সবই নকল সিগারেট। এসব সিগারেটে সরকারকে রাজস্বও ফাঁকি দেয়া হয়েছে। সিগারেটের প্যাকেটে নকল ব্যান্ডরোল ব্যবহার করা হয়েছিল। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

মতিহার বার্তা ডট কম: ০২ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply