শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
‘আপত্তিকর মেসেজ’,তৃণমূল নেতাকে জুতোপেটা মহিলাদের

‘আপত্তিকর মেসেজ’,তৃণমূল নেতাকে জুতোপেটা মহিলাদের

‘আপত্তিকর মেসেজ’,তৃণমূল নেতাকে জুতোপেটা মহিলাদের

আন্তর্র্জাতিক ডেস্ক:মহিলাদের সঙ্গে আপত্তিকর আচরণ করার অভিযোগ তুলে তৃণমূলের এক নেতাকে রাস্তার উপরে জুতোপেটা করলেন এলাকার মহিলারা। পরে তাঁরাই ওই অভিযুক্ততে পুলিশের হাতে তুলে দেন। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বাগুইআটি থানার দশদ্রোণ এলাকায়।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, তৃণমূলের বুথ স্তরের সভাপতি বুদ্ধদেব দাস গত বেশ কয়েক দিন ধরেই পাড়ার বিভিন্ন মহিলাকে হোয়াটস‌্‌অ্যাপে মেসেজ করে উত্তক্ত করছিলেন। অভিযোগ, মহিলাদের নানা ধরনের আপত্তিকর প্রস্তাবও দিচ্ছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের দাবি, এ দিন পাড়ার মহিলারা তাঁকে ঘিরে ধরেন। কেন তিনি এ ধরনের মেসেজ পাঠাচ্ছেন তা জিজ্ঞাসা করা হয়। প্রত্যক্ষদর্শীদের দাবি, এর পরেই রাস্তার উপর মহিলারা ওই ব্যক্তিকে জুতোপেটা করতে থাকেন। মারধরও করা হয় তাঁকে। খবর পেয়ে এলাকার অন্য বাসিন্দারাও পৌঁছন। তাঁদের একাংশ বাগুইআটি থানায় খবর দেন। পুলিশ এসে ওই তৃণমূল নেতাকে আটক করে। পুলিশ সূত্রে খবর, যাঁদের ওই ব্যক্তি মেসেজ পাঠিয়েছেন বলে অভিযোগ, তাঁরা থানায় লিখিত অভিযোগ দায়ের করলে আইনি পথে পদক্ষেপ করা হবে।

রাজারহাট গোপালপুর এলাকার তৃণমূল নেতারা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে এলাকার তৃণমূল কর্মীদের একাংশের অভিযোগ, এর আগেও একাধিক বার বুদ্ধদেবের বিরুদ্ধে এ রকম অভিযোগ উঠেছে। এমনকি দলের মহিলা কর্মীদের সঙ্গেও আপত্তিকর আচরণের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

মতিহার বার্তা ডট কম: ০৩ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply