শিরোনাম :
‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার, পুলিশের উপর হামলা!
দোকান পান সিগারেটের-মূল ব্যবসা ফেন্সিডিল : অতপর গ্রেফতার

দোকান পান সিগারেটের-মূল ব্যবসা ফেন্সিডিল : অতপর গ্রেফতার

ফাইল ছবি

নিজেস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর শ্রেষ্ঠ বিদ্যাপিঠ রাজশাহী বিশ্ববিদ্যালয়। সেই বিশ্ববিদ্যালয়ের একটি বড় গেট রয়েছে সেটি কাজলার মোড়।

সেই মোড়ে বসে পান সিগারেটের ব্যবসার নামে শুধু বিক্রি করা হতো ফেন্সিডিল। তার সকল কাস্টমার হচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক এবং কর্মকর্তা কর্মচারী।

শুধু মোবাইল ফোনে অর্ডার নিয়ে নিদৃষ্ট স্থানে পৌছে দেওয়ার কাজও করতো মুস্তাক।

তিনি হচ্ছেন রাজশাহী নগরীর মতিহার থানাধীন ধরমপুর এলাকার মৃত নওশাদ আলীর ছেলে ও কাজলা মোড়ের অভি পান ষ্টোরের প্রোপাইটর মুস্তাক।

আজ মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে রাবির কাজলা গেটে কাষ্টমার সেজে আসা পুলিশের হাতে ফেন্সিডিল বিক্রি করার সময় তাকে হাতেনাতে গ্রেফতার করে মালোপাড়া ফাঁড়ির ইনচার্জ এসআই নাসির ও সঙ্গীয় ফোর্স।

এ বিষয়ে জানতে চাইলে এসআই নাসির বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মুস্তাক পান সিগারেট ব্যবসার আড়ালে দৃর্ঘদিন যাবত মাদক বিক্রি করে আসছিলো এখন তথ্য আমি পেয়েছিলাম। এরপর মুস্তাকের মোবাইল ফোনের নাম্বার সংগ্রহ করে তার মোবাইল ফোনে ফেন্সিডিলের অর্ডার দিই। সে অনুযায়ী মুস্তাক আমাকে রাবি গেট সংলগ্ন কাজলার মোড়ের মাংশ পট্টিতে ডেকে এনে ফেন্সিডিল দিচ্ছিলো। এসময় তাকে দেড় বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে একাধিক স্থানীয়রা বলেন, মুস্তাক এক কৌশলি মাদক ব্যবসায়ী। সে গত অনুমানিক ২৫ থেকে ৩০ বছর যাবত এই মাদক ব্যবসার সাথে জড়িত থাকলেও এই প্রথম সে ফেন্সিডিলসহ পুলিশের হাতে গ্রেফতার হলো।

তাছাড়া মুস্তাক স্থানীয়দের নিকট ফেন্সিডিল বিক্রি কখনই করতো না। তার খদ্দের মূলত রাবি ও অন্যান্য প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আর কর্মচারীরা। সে ফেন্সিডিলের অর্ডার নেয় মোবাইল ফোনে এবং নিজেই তা পৌঁছে দেয়।

মাদক বহনকাজে মুস্তাক সাধারনত কোন মাধ্যম ব্যবহার করেনা। আর এ কারনেই সে এতদিন ধরা ছোয়ার বাইরে ছিলো বলে মন্তব্য করেন স্থানীয়রা।

মতিহার বার্তা ডট কম –  ২৬  ফেব্রুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply